আজ ৪ ঠা আগস্ট মঙ্গলবার, আজকের রাশিফল…

0
999

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-রাহুর একত্রে অবস্থানের কারনে যোগাযোগে সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। কমিশন নিয়ে কিছু তর্ক বিতর্ক হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। ভাই-বোনের সাথে মনোমালিন্য হওয়ার আশঙ্কা।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পাবেন। বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্যে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব লাভের সুযোগ পাবেন। সন্ধ্যার পর ব্যবসায় ভালো অর্থ উপার্জন হতে পারে। বন্ধু বা বড় ভাই বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি – আজ ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। কোনো ভালো সংবাদ আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সেমিস্টার পরীক্ষার প্রস্তুতিতে ব্যাস্ত থাকবেন। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য আশা করা যায়। সন্ধ্যার পর রাজনৈতিক কাজে সাফল্য আসবে। সামাজিক কাজে সম্মানিত হওয়ার যোগ।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ করেই কিছু আর্থিক সংকটের মধ্যে পড়তে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা দেখা দেবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভের আশা। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার মানসিক ও শারীরিক দিক ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায়ে চাপ দিন। রাজণৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে সাফল্য লাভ। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে চলেছে। ব্যবসায়ীক চুক্তি সম্পাদনের যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির যোগ। কর্ম সংক্রান্ত কারনে দূরে কোথাও যেতে হতে পারে। আইনগত জটিলতা থেকে সাবধানে থাকতে হবে। বিদ্যার্থীদের পরীক্ষার জন্য পড়াশোনায় মননিবেশ করতে হবে। যানবাহন ক্রয় করতে পারেন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাহায্য সহযোগীতা পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় কাজের ক্ষেত্রে তৃতীয় পক্ষের কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। অনলাইন ব্যবসায় ভালো বেচাকেনা করতে পারবেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা নুতন করে বিনিয়োগ করতে পারেন। জীবন সঙ্গীর সাহায্য আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। জমি ভূমি আবাসন সংক্রান্ত কোনো সিদ্ধান্ত আপনার সহায়ক হবে। মায়ের বা কোনো আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। যানবাহন মেরামত বা ক্রয় বিক্রয়ে ভালো লাভের আশা করা যায়। আসবাবপত্র ও গৃহস্থালী পণ্যের ব্যবসায় ভালো আয়ের আশা রয়েছে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। প্রেম ও রোমান্স নিয়ে বাড়াবাড়ি আপনার জন্য ক্ষতিকর প্রমানিত হবে। শিল্পী সাহিত্যিক ও মিডিয়ার ব্যক্তিদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করতে পারেন।

মকর রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয়ের সাহায্যে আবাসন সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। গৃহস্থালী আসবাবপত্র ক্রয় বিক্রয়ের সম্ভাবনা। যানবাহন লাভের যোগ প্রবল। কর্মস্থলে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ভালো কোনো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য ক্রয়ের সুযোগ আসবে। ছোট ভাই বোনের বিবাহ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি হবে। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন।