আজ ৪ ঠা আগস্ট রবিবার, দেখে নিন আজকের রাশিফল…

0
7414

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- দিনটি ভালো যাবে। সৃজনশীল পেশাজীবীদের রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বন্ধু বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও সাহিত্যিকদের কাজে সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকুন।

সিংহ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সামাজিক রাজনৈতিক বা সাঙ্গঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। কর্ম সংক্রান্ত কোনো পরীক্ষায় অভুতপূর্ব সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য জীবনে অশান্তি কমে আসবে। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি ঃ- দিনটি বৈদেশিক যোগাযোগে সাফল্যের। প্রকাশক সম্পাদক ও মিডিয়াকর্মীরা কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ রোজগার হবে। প্রতিবেশীর বাড়িতে কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। সাংবাদিকদের পেশাগত দায়িত্বপালন কালে সতর্ক হতে হবে।

কুম্ভ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি কমে আসবে। অংশিদারী বাণিজ্যে কিছু লাভের আশা করতে পারেন। ব্যবসায়ীদের মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

ধনু রাশি ঃ- দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ ও বলবান। বিদেশী পণ্যের ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার্থে দূরদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বেকারদের বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সুযোগ আসবে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here