আজ ৪ ঠা জানুয়ারি মঙ্গলবার, আজকের রাশিফল…

0
21112

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজকের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ব্যবসা ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনেও পড়তে পারে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের আশঙ্কা প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায় প্রশাসনিক ঝামেলা দেখা দেবে। কথাবার্তায় সতর্ক হওয়ার চেষ্টা করুন। শ্রমিক শ্রেণির কারোর সাথে বিতর্কে না জড়ানোই ভালো।

কর্কট রাশি – দিনটি মিশ্র। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ নষ্ট হবার আশঙ্কা। পারিবারিক ও ব্যবসা ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। প্রবাসীরা ভিসা সংক্রান্ত জটিলতার কারনে আইনী বাধায় পরতে পারেন।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে কারুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে কোনো দুঃসংবাদ আসতে পারে। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা আজ পুলিশ প্রশাসনের দ্বারা হয়রানির সম্মূখীন হতে পারেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রু থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। আজ কোনো আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির সাথে মান অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করতে পারেন। সন্তানের সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি হবার আশঙ্কা। প্রিয়জনের সাথে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। গৃহে আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ প্রবল।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। মানসিক জোড় বৃদ্ধি পাবে। আজ জীবন সঙ্গিকে নিয়ে কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। স্ত্রীর শরীর ভালো যাবে। প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি ব্যয়বহুল থাকবে। স্বাধীনতা দিবসের ছুটিতে দূরে কোথাও ঘুড়তে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বিদেশে যেতে পারেন।

মীন রাশি – আজ বন্ধুদের সাথে ঘুড়তে যাওয়ার দিন। বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। আজ চুটিয়ে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন। ব্যবসায়ীরা হটাৎ কিছু অর্থ রোজগারের সুযোগ পেয়ে যাবেন।

ধনু রাশি – দিনটি আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয়ের সুযোগ রয়েছে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।