আজ ৪ ঠা মার্চ বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
13055

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাহায্য পাবেন। যানবাহন ক্রয়ের যোগ। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে তর্ক বিতর্ক হতে পারে। কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন।

মেষ রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। রোমান্টিক সম্পর্কে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।

কর্কট রাশি – দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। কর্পোরেট ব্যবসায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ।

সিংহ রাশি – আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন। আজ সন্ধ্যায় আপনি বন্ধু ও পরিবার সদস্যদের সঙ্গে আমোদ প্রমোদ করবেন এবং তাদের সাথে ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

কন্যা রাশি – শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি ক্রয় করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য হ্রাস পেতে পারে। তাই আজ নতুন কোন শেয়ার না কিনে শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

তুলা রাশি – আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত আজ নেওয়া হতে পারে।

বৃশ্চিক রাশি – আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন। তা নাহলে আপনি এই সাক্ষাৎকার দ্বারা লাভবান হবেন না।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের কাছ থেকে কিছু সাহায্য আশা করতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায় কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। নুতন কাজের অর্ডার পেতে পারেন।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বাড়িতে কুটুম্বর আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগারের যোগ। দুপুর থেকে বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো সাংগঠনিক অনুষ্ঠানে অংশ নিলে আপনার সম্মানিত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে আসবে, সকল প্রকার ভুল বোঝাবুঝির অবশান হবে।

মীন রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। দুপুরের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের ক্ষেত্রে রহস্যজনক ঝামেলা বা হুমকি আসবে।