আজ ৪ ঠা মে মঙ্গলবার, আজকের রাশিফল…

0
15850

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো ধার্মীক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবন সঙ্গিকে কিছু উপহার দেবার যোগ। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। পরিবার নিয়ে কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। শ্যালক শ্যালিকার সাহায্য লাভের যোগ প্রবল।

মীন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো প্রশাসনিক পরীক্ষায় অংশ নিতে পারেন। অণৈতিক সম্পর্কে ভুল বোঝাবুঝি ও অর্থ নাশের আশঙ্কা। মূল্যবাণ কোনো সম্পত্তি হারিয়ে যেতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। আজ পিতার সাহায্য পেতে পারেন। কর্ম সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভ। আপনার ক্ষমতা, সুনাম, সম্মান বৃদ্ধি পাবে। বৈদেশিক কোনো প্রতিষ্ঠানে কাজের সুযোগ পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে সুসম্পর্ক গড়ে উঠবে।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সন্তানের সাথে সময় কাটাতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপুরের পর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। রাস্তাঘাটে কোন ঝামেলায় না জড়ানোই ভালো।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। বিকালের দিকে কোন সামাজিক অনুষ্ঠানে বা সোসাইটির মিটিং এ অংশ নিতে পারেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছুটা ঝামেলা পোহাতে হতে পারে। জীবন সঙ্গী বা মায়ের বকাঝকা শুনতে হতে হবে। ঘাড়ের ব্যথায় ভুগতে পারেন। বিকালের দিকে কোন আপ্যায়ণে অংশ নেবেন। কিছু উপহার পেতে পারেন।

মকর রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের অপ্রত্যাশিত ভাবে কিছু রোজগার হওয়ার যোগ। যানবাহন ক্রয়-বিক্রয়ে সাফল্য পেতে পারেন। বস্ত্র ও গৃহসজ্জার দ্রব্যাদি ক্রয় করার সুযোগ আসবে। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। আইনগত জটিলতায় ভোগান্তির আশঙ্কা। কিছু টাকা হারিয়ে যেতে পারে। দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন। পুলিশী সাহায্য চাইতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে যাবেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূর যাত্রার পরিকল্পণা চলতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতার অবশান আশা করা যায়।

ধনু রাশি – দিনটি ব্যয় বহুল। সাংসারিক কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় যানজটের কবলে পরতে পারেন। পরিবার পরিজন নিয়ে ঘুড়তে যাওয়ার সুযোগ পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ কম।

সিংহ রাশি – দিনটি ভাগ্য উন্নতির দিন। বিদেশ যাত্রায় সৌভাগ্য ধরা দেবে। বিদ্যার্থীরা কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সম্ভাবনা। ধর্মীয় কাজে কোন দূরবর্তী স্থানে যেতে পারেন। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়।

মেষ রাশি – আজ ভ্রমন যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ আসবে। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ ব্যয়ের যোগ দেখা দেবে। কর্মস্থলে ঝুঁকি বৃদ্ধি পাবে। রাতের পর সময় বলবান হয়ে উঠবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।