আজ ৫ ই আগস্ট বুধবার, আজকের রাশিফল…

0
4805

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক বিষয়ে মানসিক চাপ বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শ কাজে আসবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক সাংগঠনিক কাজে বা সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি – কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সঙ্গীর সঙ্গে আজ আপনি অন্য মনে থাকবেন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরির ক্ষেত্রে গোপন শত্রুতার শিকার হতে পারেন। কারোর সাথে বিবাদে না জড়ানোই ভালো।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে না। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে কাজের প্রেশার বাড়তে পারে। শারীরিক ভাবে কিছুটা দূর্বল থাকতে পারেন। কর্মচারী বা কাজের লোকের উপর বিরক্ত হওয়ার আশঙ্কা প্রবল।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আশঅতিত সাফল্য পেতে পারেন। ভর্তির পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা কেটে যাবে। টিনেজারদের প্রেমের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সৃজনশীল কাজে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। শিল্পীদের নুতন কাজের সুযোগ আসতে পারে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে বেচাকেনা শুরু হওয়ার সম্ভাবনা। বড় ভাই বোনের সাহায্য পাবেন। কোনো বন্ধুর বিবাহ আয়োজন করতে পারেন। ঠিকাদারী ব্যবসায় নুতন কোনো কাজের যোগাযোগ হবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সুখ ফিরে পাবেন। অংশিদারী ব্যবসায় ভালো রোজগারের সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় আশানুরুপ অগ্রগতি। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে দূরে কোথাও যেতে পারেন। অংশিদারের সাহায্য লাভের আশা রয়েছে।

কর্কট রাশি – সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালোবাসা শেয়ার করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ দেবদূতে পরিণত হবে।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আবহওয়ার কারনে কিছুটা দূর্বল ও অসুস্থ হয়ে পড়তে পারেন। পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। কাজের লোক বা লেবারের সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয়। অণৈতিক সম্পর্কের কারনে দূর্ণাম বা অপবাদের শিকার হবেন।

মকর রাশি – দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। অবিবাহিতরা নিজের পছন্দের কাউকে বিয়ে করতে পারেন। জীবন সঙ্গির সাহায্য পাবেন।

ধনু রাশি – জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে, বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।