আজ ৫ ই মে বুধবার, আজকের রাশিফল…

0
15409

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের সাথে সময় কেটবে। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়ন শুরু হতে পারে। আজ নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান।

মেষ রাশি – হঠাৎ করে দাম্পত্য জীবনে আজ ঝামেলার কারণে মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সময় পেলে দান খয়রাত ও ধর্মীয় কাজ করুন। নিজের দাফতরিক কাজগুলো নিজেই সম্পাদনের চেষ্টা করলে সুফল পাবেন।

ধনু রাশি – দিনের শুরুতেই আজ মঙ্গল কামনা করে প্রার্থনা করুন নিজ ও নিজ পরিবারের সবার জন্য। দিনটিতে আজ কোনো কাজই অসম্ভব মনে হবে না। আর কোনো কাজ অবহেলা করে ফেলে রাখা বোকামি হবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। আর্থিক ঝামেলায় পড়তে পারেন। শেয়ার ক্রয়-বিক্রয়ে ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের সম্মুখীন হতে হবে। বিবাহীত জীবনে কিছু ঝামেলার সম্মুখীন হতে হবে।

কন্যা রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। রাজনীতিবিদ ও প্রশাসনিক ব্যক্তিদের ভালো কোন সুযোগ আসতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে দূরে কোথাও যাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকারদের চাকরি লাভের ক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দেবে। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভের যোগ।

মকর রাশি – আজ ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। কোনো ভালো সংবাদ পাবেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো সেমিস্টার পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় নতুন কাজের অর্ডার আসবে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে, প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

কুম্ভ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসায়ীক বকেয়া অর্থ আদায় হতে পারে। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। পানিয় ও খাদ্য শষ্যর ব্যবসায় একটু সতর্ক হতে হবে। শ্যালক শ্যালিকার সহায়তা পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। সামাজিক আপ্যায়ণে অংশ নিতে পারেন।

তুলা রাশি – দিনটি মিশ্র। অংশিদারী বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের কাজে দূরের যাত্রার যোগ। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুত কারকদের ভালো আয় হবে। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা পেটে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি সকালের দিকে ভালো যাবে না। কর্মস্থলে নানা রকম ঝামেলা দেখা দিতে পারে। সহকর্মীদের আচরনে কষ্ট পাবেন। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো ক্রয় বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধির যোগ।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার সংবাদ পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। উচ্চ শিক্ষার্থে শিক্ষকের সাহায্য লাভ। জীবিকার জন্য কোথাও দূরে যেতে হতে পারে।