ছেলেদের যে ৫ টি জিনিস মেয়েরা ভীষণ পছন্দ করে…

0
27249

আপনাদের মধ্যে অনেকেই সবসময় এইটি টপিক নিয়ে চিন্তায় থাকে, যে ‘সবার গার্লফ্রেন্ড আছে, আমার কেন নেই? কেউ আমাকে পছন্দ করেনা কেন? আমার লাইফে মনে হয় ভালোবাসাই নেই’। এই সাধারণ ব্যাপারটার জন্যই কেউ কেউ ডিপ্রেশনে চলে যায়, সমস্ত কাজ ফেলে নিজের লাইফকে আরও খারাপ করে তোলে। কিন্তু এতে চিন্তার কোন কারণ নেই।

আজ আমরা আপনাদের সাথে আলচনা করবো এমনই পাঁচটি সাধারণ ট্রিকস সম্বন্ধে যেগুলি ফলো করলে যেকোনো মেয়ের কাছে আপনি একজন স্পেশাল মানুষ হয়ে উঠবেন। আপনিও যদি চান তাহলে অবশ্যই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

Exchange of Thoughts ঃ- প্রথম সাক্ষাতে সবসময় ভাব বিনিময় করুন। অর্থাৎ Hi, Hello কিংবা Good Morning, এইরকম শব্দ দিয়ে কথা বলা শুরু করুন। এই অভ্যাসটি সামনের মানুষের কাছে আপনার স্টাটাস এবং ভদ্রতাকে তুলে ধরে। এটি করার সময় অবশ্যই মুখে একটা সুন্দর হাসি রাখুন। এই অভ্যাসটি আপনার স্মার্টনেসের পরিচয় দেয়। আর একজন স্মার্ট মানুষকে সব মেয়েই পছন্দ করে।

Eye Contact ঃ- আপনার সঙ্গে কোন মেয়ে কথা বললে তার চোখের দিকে তাকিয়ে তার কথা গুলো শুনুন। এতে আপনার সামনের মেয়েটি এটা বুঝতে পারবে যে আপনি তার কথা গুলি শুনতে আগ্রহী। কারণ তারা এমন একজনকেই চায় যে তার সমস্ত কথা গুলি মন দিয়ে শুনবে এবং তাকে বুঝতে পারবে।

Leaning Forward ঃ- মানুষকে আপন করে নেবার আর একটি টেকনিক হল leaning forward, অর্থাৎ যখন আপনি করোর সঙ্গে কথা বলছেন, তখন তার দিকে একটু ঝুকে কথা বলুন। যখন আপনি কোন মেয়ের সাথে একটু ঝুকে কথা বলবেন তখন সে মনে করবে যে আপনি তার ওপর আগ্রহী এবং তার আগ্রহও আপনার ওপর ধীরে ধীরে বাড়তে শুরু করবে।

Give Reply to Her ঃ- কোন মেয়ে আপনার সাথে কথা বললে তা অবশ্যই শুনুন। কিন্তু শুধু শুনলেই চলবে না, তার মাঝে মাঝে নিজের মতামতও জানান, নিজের ভাবনা সম্পর্কেও তাকে বলুন, তাকে প্রশ্ন করুন। আসল কথা হল তার কথার রিপ্লাই করুন, কারণ আপনি যত বেশি রিপ্লাই করবেন ততই আপনাদের মধ্যে কথা বাড়বে। আর কথা বারা মানেই সে আপনাকে বেশি জানবে ও পছন্দ করবে।

Kill Your Ego ঃ- নিজের ইগোকে সবসময় দুরে রাখুন। আমি আমার জাতিয় কথা না বলাই ভালো। তাই প্রিয় মানুষটির সামনে ইগো না দেখিয়ে তার জীবন সম্পর্কে কথা বলুন। তার পছন্দ অপছন্দ এই সব সম্পর্কে কথা বলুন। এর ফলে সামনের মানুষটি বুঝতে পারবে যে আপনি তার কেয়ার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here