আজ ৬ ই মার্চ শনিবার, আজকের রাশিফল…

0
12738

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। গৃহে জমে থাকা পুরাতন দ্রব্য বিক্রয় করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল।

মকর রাশি – আজ কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধী পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধির সুযোগ। দুপুরের পর ব্যবসায়ীক বকেয়া বিল আদায় হবে। বন্ধুর সাহায্য লাভের সম্ভাবনা। ব্যবসায় কোনো কাষ্টমার বা পার্টির কাছ থেকে নগদ সাহায্য লাভের যোগ।

কুম্ভ রাশি – দিনটি ভাগ্য উন্নতির দিন। বিদেশ যাত্রায় সৌভাগ্য ধরা দেবে। বিদ্যার্থীরা কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। দুপুরের পর থেকে চাকরির ক্ষেত্রে সময় অনুকূল। শিক্ষক ও গবেষকদের সুনাম সম্মান বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার সম্মান বৃদ্ধির যোগ। কিছু কাজের জন্য দুশ্চিন্তা করতে পারেন।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করতে পারেন। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসা বাণিজ্যে নুতন কোনো অর্ডার লাভের যোগ।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। আজ রোজগার বৃদ্ধির সুযোগ পেয়ে যাবেন। বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আয় বহুগুণে বৃদ্ধি পাবে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় ভালো আয়ের যোগ। গৃহে আত্মীয় কুটম্বরের আগমন হবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া টাকা পয়সা আদায় করতে পারেন। ব্যক্তি ও পারিবারিক কাজে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নুতন বিনিয়োগের সিদ্ধান্তে আশানুরুপ লাভ হতে পারে। বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি – আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। নিজের ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার এটির প্রশংসা করবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বাল্য বন্ধুদের সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। রাজণৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য লাভের যোগ। চাকরিতে প্রত্যাশা পূরণ হবার সম্ভাবনা।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয়ের যোগ। কোনো ভালো সংবাদ পাবেন। সাংবাদিকদের পেশাগত ক্ষেত্রে ঝুঁকি বৃদ্ধির যোগ। গার্মেন্টস ব্যবসায় নতুন কোনো অর্ডার পেতে পারেন। যানবাহন ক্রয়ের যোগ রয়েছে। প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি – আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে।

ধনু রাশি – আজ সকালের দিকে ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ। বড় ভাই বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী ও কন্ট্রাকটারী ব্যবসায় বকেয়া বিল আদায়ের চেষ্টা সফল হবে। দুপুরের পর ব্যয় কিছুটা বাড়তে পারে। দূরে কোথাও যাত্রা করতে পারেন। বিদ্যার্থীদের সাফল্য আশা করা যায়।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার বাজারে বিনিয়োগকারীদের একটু সতর্ক হতে হবে। রাস্তাঘাটে হয়রাণির সম্মূখীন হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ঋণ নিতে হবে। দুপুরের পর থেকে বিদেশ যাত্রা বা উচ্চ শিক্ষা সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। শিক্ষকের সাহায্য আশা করতে পারেন।