আজ ৭ ই এপ্রিল মঙ্গলবার, আজকের রাশিফল…

0
2258

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপ্রত্যাশিত আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পরিবারের কোনো সদস্যের জন্য চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পাবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। শিল্পী ও সৃজনশীল পেশাজীবিরা নতুন সুযোগ পেয়ে যেতে পারেন। আর্থিক বিষয়ে সন্তানের সাহায্য লাভের যোগ। প্রিয় মানুষের জন্য কেনাকাটা করতে পারেন। পারিবারিক ও সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের গৃহ ভূমি লাভের স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য লাভের সম্ভাবনা। কোনো আত্মীয়ের সহযোগীতায় কর্ম লাভের সুযোগ পেতে পারেন। বিকালের দিকে প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে।

কন্যা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো কাজের অর্ডার পেতে পারেন। বিকালের দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর ভালো যাবে না।

বৃশ্চিক রাশি – দিনটি তুলনামূলক মিশ্র। বকেয়া অর্থ আদায়ের চেষ্টা ব্যাহত হতে পারে। অর্থ হানির যোগ প্রবল। কুটুম্বরের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ক্রেতার ছলচাতুরিতে পড়ার আশঙ্কা প্রবল। আর্থিক সঙ্কটের আশঙ্কা রয়েছে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে পদোন্নতি বা নতুন দায়িত্ব প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। অংশিদারী কাজে লাভের যোগ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভ হবে।

মিথুন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির শিকার হতে পারেন। গুরুত্বপূর্ণ নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। কোনো অপ্রিতিকর পরিস্থিতির শিকার হতে হবে। আজ রাগ ও জেদ নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। যাত্রা পথে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আজ আপনাকে ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। বস্ত্র ব্যবসায়ীরা বাধা-বিপত্তির শিকার হতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজ কর্মে ঝামেলা ও বাধা-বিপত্তি দেখা দেবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। দূরের যাত্রায় কিছু ঝামেলা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকালই গৃহে কোনো রকম ভুল বোঝাবুঝি বা কলহের সম্মূখীন হতে হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বাতের রুগীরা কিছুটা কষ্ট পেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার। আজ বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু রোজগার হতে পারে। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায় করতে পারেন। কোনো বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গার্মেন্টস ব্যবসায় নতুন কাজের অর্ডার লাভের সম্ভাবনা।