আজ ৭ ই জুন রবিবার, আজকের রাশিফল…

0
6624

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। কোনো কর্মচারীর উপর প্রচন্ড বিরক্ত ও ক্ষিপ্ত হওয়ার আশঙ্কা। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রাস্তাঘাটে চলার সময় চোট পেতে পারেন। হঠাৎ করে সিজেনাল ঠান্ডাজ্বরে আক্রান্ত হওয়ার আশঙ্কা প্রবল।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো বেচাকেনার সম্ভাবনা। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য লাভ। ঠিকাদারী কাজে বকেয়া বিল আদায় হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খাদ্য দ্রব্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগার হবে। সঞ্চয়ে অগ্রগতি হতে পারে।

ধনু রাশি – দিনটি কর্ম ব্যস্ততার। চাকরি সংক্রান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ আসবে। বেকারদের বেসরকারী চাকরির যোগ। আজ আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ আসবে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের সম্মানিত হওয়ার যোগ। পিতার কর্মস্থলে উন্নতি হতে পারে।

মকর রাশি – দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। কোনো ভালো অর্ডার আসতে পারে। জীবীকার জন্য দূর যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক শাস্ত্রর পড়াশোনায় অগ্রগতি হবে। শিক্ষক ও গবেষকদের কর্মে উন্নতির সুযোগ আসতে পারে। বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ প্রবল।

বৃষ রাশি – দিনটি সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজিক বা স্থানীয় কোনো জনকল্যাণমূলক কাজে অংশ নিতে পারেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। রাজনৈতিক কাজে সম্মানিত হতে পারেন। কোনো গুণীজন সম্মাননা অনুষ্ঠানে পুরষ্কৃত হতে পারেন।

মিথুন রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য লাভের দিন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বিদেশ থেকে দেশে আগমনের যোগ প্রবল। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রু থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। আজ কোনো আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করতে পারেন। সন্তানের সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি হবার আশঙ্কা। প্রিয়জনের সাথে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির সাথে মান অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। শুভ গ্রহের প্রভাবে আপনার ব্যবসায়ীক মুনাফা বৃদ্ধি পাবে। জমিতে বিনিয়োগের সুযোগ আসবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক নয়। আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। মূল্যবান কাগজ হারিয়ে ফেলার আশঙ্কা। অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

কর্কট রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কেটে যাবে। কোনো আধ্যাত্মিক সাধকের সাথে দেখা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনায় অগ্রগতি হবে। আজ কোনো ভালো সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের ব্যস্ততা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের সুযোগ পাবেন। দুপুর থেকে সময় কিছুটা প্রতিকূল হয়ে যাবে। হঠাৎ করেই আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। যানবাহন ও ট্রান্সপোর্ট সংক্রান্ত ব্যবসায় ভালো রোজগার হবে।