আজ ৭ ই নভেম্বর রবিবার, আজকের রাশিফল…

0
18360

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চলাচালের ক্ষেত্রে একটু সতর্ক থাকুন। রাস্তাঘাটে কোনো প্রকার দূর্ঘটনার সম্মূখীন হতে পারেন। ঝুঁকি নিয়ে কোনো যাত্রা করতে যাবেন না। বাড়িতে কোনো পাওনাদারের আগমন হতে পারে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় কাজে অনেক আনন্দ পাবেন। বাবার আশীর্বাদ লাভ। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজের জন্য দিনটি ভালো যাবে না। রাজনৈতিক নেতা কর্মীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আপনাকে কিছুটা হতাশ হতে হবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কোনো আত্মীয়ের সাথে কিছুটা মনমালিন্য হবার আশঙ্কা। বাড়িতে ভাই বোন আত্মীয় স্বজনের আগমন হতে পারে। আজ যানবাহন নিয়ে রাস্তাঘাটে কিছুটা ঝামেলায় পরবেন।

মিথুন রাশি – অন্যের অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনি আজ অন্য দিকে মেতে থাকবেন।

মকর রাশি – আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে, কিন্তু একই সঙ্গে ব্যয় ঊর্ধ্বমুখী হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনি নিজেকে প্রেমের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।

কর্কট রাশি – সেইসব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে।

ধনু রাশি – যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। নিজের প্রেমের ক্ষেত্রে জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসা ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ রোজগার নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিকের ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রপচারের সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা রয়েছে। জীবন সঙ্গির সাথে কেনাকাটায় যেতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার আশঙ্কা। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। আজ পোশাক, আসবাব পত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও পাদুকা ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন।

মীন রাশি – দিনটি ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মূখীন হতে পারেন। ছোট ভাই বোনের সাথে একত্রে গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের বেতন বোনাস লাভে বাধা দেখা দেবে।