আজ ৮ ই আগস্ট সোমবার, আজকের রাশিফল…

0
18159

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – আজ কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। টাকা পয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না।

বৃষ রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। কোনো বন্ধুর সাহায্য আশা করতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা সাক্ষাৎ হবার যোগ।

মিথুন রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরোও বেশি অর্থ উপার্জন করতে পারবেন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন।

কর্কট রাশি – আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত কোনো সংবাদ পাওয়ার সম্ভবনা।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের কারনে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। দুপুরের পর থেকে শিক্ষা সংক্রান্ত যোগাযোগে সাফল্য আশা করা যায়। প্রকাশক ও সাংবাদিকদের কাজের চাপ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের কর্ম প্রাপ্তির যোগ।

তুলা রাশি – আজ সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। দুপুরের পর বিদেশ থেকে কোনো অর্থ লাভের সুযোগ আসবে। বাড়িতে আত্মীয় কুটম্বরের আগমন হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় লাভের দিন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার সম্ভাবনা। দুপুরের পর আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যাংকার ও অধ্যাপকদের দিনটি লাভের। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। দুপর থেকে প্রত্যাশিত কাজে কিছু অগ্রগতি হবে। যানবাহন ক্রয় বিক্রয়ে সাফল্য আশা করা যায়। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে মায়ের সাহায্য লাভ।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। উচ্চ শিক্ষার জন্য কোনো অফার লেটার পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও এয়ার টিকেটিং ব্যবসায় রোজগারের যোগ প্রবল।

মকর রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ রয়েছে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে আর্থিক দিক ভালো যাবে। বন্ধুর সাথে ব্যবসায়ীক বিনিয়োগে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হটাৎ করে কোনো পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। দীর্ঘদিন ধরে চলেতে থাকা আইনগত জটিলতার অবশান হতে পারে। জীবীকার জন্য বিদেশ থেকে কোনো ভালো সুযোগ আসবে।