আজ ৮ ই ফেব্রুয়ারি শনিবার, আজকের রাশিফল…

0
3211

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কুম্ভ রাশি – দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মা ও আত্মীয়দের সাহায্য পাওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় স্বজনদের আগমন হবে। আজ যানবাহন ক্রয় করলে বিশেষ কোনো সুবিধা পেতে পারেন। গ্রামের বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা। বন্ধুদের সাথে কোনো অভিযানে যেতে পারেন। ঠিকাদারী ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। নিত্য পণ্য দ্রব্যের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বড় ভাই বোনের বিদেশ যাত্রার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অংশিদারী কাজে ভালো রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় আশানুরুপ অগ্রগতি হবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের সুযোগ আসবে।

মীন রাশি – দিনটি যোগাযোগের ক্ষেত্রে ভালো। সাংবাদিক ও মিডিয়া কর্মীরা আশানুরুপ রোজগার করতে পারবেন। অনলাইন বিক্রেতাদের ভালো আয়ের সুযোগ আসবে। কোন সাফল্যজনক সংবাদ পেতে পারেন।গার্মেন্টস ব্যবসা ও বস্ত্র ব্যবসায় যোগাযোগ বাড়বে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ প্রবল।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির কর্মস্থলে কোন প্রকার ঝামেলা দেখা দেবে। কর্মহানীর আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের আজ সতর্ক হতে হবে। অনাকাঙ্খীত ঘটনার কারণে ব্যবসায় ক্ষতির সম্মূখীন হতে পারেন। অংশিদারী কাজে লোকশানে পড়তে পারেন। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কাজে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোন আত্মীয় বা পরিচিত জনকে বিশ্বাস করে ঠকবার আশঙ্কা প্রবল। আজ পাওনাদারের টাকা প্রদানের চাপ বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা মোকাবেলা করতে হবে। স্ত্রীর সাথে সাংসারিক বিষয়ে মনমালিন্য হওয়ার আশঙ্কা।

তুলা রাশি – দিনটি যোগাযোগে বাধা বিপত্তির। প্রতিবেশীর সাথে অকারণে দ্বন্দ্ব হতে পারে। ছোট ভাই বোনের সাথে বিরোধ দেখা দেবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজ কর্মে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। গার্মেন্টস ব্যবসায় আর্থিক সঙ্কটে পড়তে পারেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। হঠাৎ করেই মায়ের বা কোন আত্মীয়ের শরীর খারাপ হতে পারে। গৃহ শান্তি ব্যহত হবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি না হওয়াতে আপনার মন মেজাজ ভালো যাবে না। জমি সংক্রান্ত কোন কাজে বারবার বাধার সম্মূখীন হতে পারেন। যানবাহন নিয়ে রাস্তায় বিপদে পড়ার আশঙ্কা।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। শিল্পীদের বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

মকর রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায় অপ্রত্যাশিত ভাবে কিছু রোজগার সুযোগ আসতে পারে। গৃহস্থালী ও দৈনন্দিন বাজার পত্র ক্রয় করার প্রয়োজন পরবে। আত্মীয়দের সাথে ভুস্থাবর সম্পত্তির ভাগ নিয়ে আলোচনা করতে পারেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। শিক্ষকের সাহায্য লাভ। জীবিকার জন্য দূরে যেতে হতে পারে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে নুতন কোনো দায়িত্ব পেতে পারেন। অসুস্থ ও বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অংশিদারী বা যৌথমালিকানা ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির সাহায্য লাভের সম্ভাবনা। যৌথ মূলধণী ব্যবসায় উন্নতির সুযোগ আসবে।