আজ ৮ ই জানুয়ারি বুধবার, আজকের রাশিফল…

0
2777

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার সম্ভাবনা প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবার আশঙ্কা। কেনাকাটার জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। শেয়ারের ব্যবসা করলেও আজ আপনি যথেষ্ট লাভ করবেন।

কুম্ভ রাশি – কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্য লাভের সম্ভাবনা প্রবল। বৈদেশিক বাণিজ্যে ভালো রোজগার হবে। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাওয়ার যোগ। চিকিৎসক ও প্রকৌশলিদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সফল হবেন।

মীন রাশি – দিনটি শুভ। ধর্মীয় কাজে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ভাগ্য উন্নতিতে কোনো অতীন্দ্রিয় সাধকের সাহায্য পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হোস্টেল ছাড়তে পারেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল।

কর্কট রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদার বা ব্যাংক ফোন করতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো আয়ের আশা রয়েছে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। শেয়ার ব্যবসায় আশানুরুপ রোজগারের সুযোগ আসবে।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফল হবেন। বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে টাকা পাওয়ার যোগ রয়েছে। বেতন ও বোনাস লাভের যোগ। বন্ধুর সাথে কোনো ব্যবসায় ভালো রোজগার হবে।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসার বকেয়া অর্থ আদায় হতে পারে। রেস্টুরেন্ট ও হোটেল ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। পানীয় ও খাদ্য শষ্যর ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। শ্যালক শ্যালিকার সহায়তা পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো সাঙ্গঠনিক কাজে সাফল্য লাভের যোগ। সুনাম, সম্মান, মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে বিশেষ সুযোগ সুবিধা পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায় আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে।

তুলা রাশি – দিনটি মিশ্র। কর্মস্থলে আইনগত ঝামেলায় পড়তে পারেন। দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। দিনের শেষ দিকে পারিবারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পাবেন, ভালো রোজগার হবার যোগ। চাকুরিজীবীদের বকেয়া অর্থ আদায় হবে। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। কোনো বন্ধুর বিয়ে বা ম্যারেজে অংশ নিতে পারেন।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। প্রশাসনিক কর্মকর্তাদের জবাবদিহিতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ লাভ হতে পারে। সরকারী চাকুরীজীবীরা পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ পাবেন। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বকেয়া বেতন বিল লাভের যোগ প্রবল। বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতির আশঙ্কা। বন্ধুর সাহায্য লাভের যোগ। ঠিকাদারী ব্যবসায় ভালো কোনো অর্ডার পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। অতীন্দ্রিয় বা অলৌকিক বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে।