ছেলেদের যে ৮টি গুন মেয়েদের সবচেয়ে বেশি আকৃষ্ট করে…

0
42339

আমাদের মধ্যে একটা প্রচলিত ধারণা আছে যে শুধু মেয়েদের বিভিন্ন গুনই ছেলেদের পছন্দ হয়। কিন্তু এর বিপরীতটাও সত্য। অর্থাৎ ছেলেদের বেশ কিছু গুন থাকে যেগুল মেয়েরা খুব পছন্দ করে। সমুদ্রশাস্ত্র অনুযায়ী ছেলেদের এমন আটটি গুন রয়েছে যা মেয়েদের প্রচুর পরিমাণে আকৃষ্ট করে। এই গুনগুলি সম্পর্কে জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

বাবার মতন যত্নশীল ও দায়িত্ববান ঃ- প্রতিটা মেয়ের জীবনের প্রথম ভালোবাসার পুরুষটি হল তার বাবা। একটি মেয়ে ছোটবেলা থেকেই তার বাবার যত্ন ও দায়িত্ববোধ দেখে বড় হয়। তাই প্রতিটা মেয়েই স্বভাবত তার বাবার মতোই একজন দায়িত্ববান ও যত্নশীল ছেলে পছন্দ করে।

সাহসী ঃ-  সাহসী ছেলেদের প্রতি মেয়েরা সবসময়ই একটু বেশি দুর্বল হয়। একজন নরম বা নিরীহ ছেলের থেকে একজন দুষ্টু ছেলের প্রতি মেয়েদের আকর্ষণ সবচেয়ে বেশি থাকে।

মানসিকভাবে শক্ত ঃ-  একটি মেয়ে কখনোই চায় না যে তার জীবনসঙ্গী মানসিকভাবে দুর্বল হোক। প্রতিটা মেয়েই চায় তার জীবনসঙ্গী যেন মানসিকভাবে শক্ত হয়। তার প্রতিটা সিদ্ধান্তে সে যেন তার পাশে থাকে।

স্টাইলিশ ও ফ্যাসান সচেতন ঃ- বর্তমান যুগে মেয়েদের পছন্দের তালিকার উপরদিকে থাকে অবশ্যই একজন ফ্যাসান সচেতন ও স্টাইলিশ ছেলে। চেহারা যেমনই হোকনা কেন সেই ছেলেটার পরিধান ও স্টাইলের ওপর মেয়েরা দুর্বল হয়ে পরে।

নিরাপত্তা যে দিতে পারবে ঃ- একটা মেয়ে একজন ছেলের মধ্যে যেটা সবচেয়ে বেশি খোঁজে সেটা হল নিরাপত্তা। সুতরাং যেসব ছেলেরা নিরাপত্তা দিতে পারবে বলে মেয়েদের মনে হয় তাদের প্রতি তারা সবচেয়ে বেশি আকৃষ্ট হয়।

জনপ্রিয়তা ঃ- জনপ্রিয় ছেলেদের প্রতি মেয়েদের একটু আলাদাই টান থাকে। জনপ্রিয় বলতে শুধু অভিনেতা বা খেলোয়াড় নয়, বন্ধুদের মাঝে বা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এমন ছেলেদের মেয়েরা পছন্দ করে।

রসবোধ ঃ- সুক্ষ রসবোধ আছে এমন ছেলেই মেয়েরা বেশি পছন্দ করে। গম্ভির মুখে সাধারণ কথায় যে অন্যদের হাসাতে পারে এমন ছেলেই মেয়েদের পছন্দ।

ধনী ঃ- এটা খুবই গুরুত্বপূর্ণ। বিশেষত বর্তমান সময়ে একটি মেয়ে অন্য সব কিছুর থেকে সবার আগেই গুরুত্ব দেয় তার ভবিষ্যতের দিকে। সেদিক থেকে একটি ধনী ছেলে একটি মেয়ের কাছে আকর্ষণের কেন্দ্রে থাকে। এই জন্য সুপ্রতিষ্ঠিত ছেলেদের প্রতি মেয়েদের আলাদারকম টান থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here