দুর্গাপূজায় ভাগ্য খুলবে এই ৮ রাশির, মিলবে প্রেম টাকা সুখ শান্তি…

0
16374

দুর্গা পুজো মানেই বাঙালির নজর থাকে ক্যালেন্ডারে। কোথাও পাড়ার পুজোর ব্যস্ততা, তো কোথাও বাড়ির পুজো নিয়ে মাতামাতি। দুর্গা পুজো মানেই বাঙালির জীবনে বিশেষ কিছু মুহূর্ত। আর এবছরের দুর্গা পুজোর সময় থেকে বদলাচ্ছে কিছু রাশির ভাগ্য। কারুর কপাল খুলবে তো কারুর জীবনে ভোরে যাবে ধন সম্পদে। কেউ হবে ধনী তো কারুর হতে পারে কর্ম লাভ। জেনে নিন তা সম্পর্কে –

মেষ রাশি – এই রাশির জাতক জাতিকাদের যাবতীয় বাধা দমন করে শত্রুর বিনাশের সম্ভবনা প্রবল। আত্মবিশ্বাসে ভর করে এই রাশির জাতক জাতিকারা সুখময় জীবনের দিকে এগিয়ে যেতে চলেছেন।

বৃষ রাশি – এই রাশির জাতক জাতিকারা দুর্গা পুজোর পর আর্থিকভাবে লাভবান হবেন, তবে খরচের ক্ষেত্রে সাবধান। আপনারা সন্মান লাভ করবেন। অনেকেই আপনার ব্যবহারে আকৃষ্ট হবেন।

মিথুন রাশি – মহালয়ার পর থেকেই আপনাদের সময় ভালো কাটতে চলেছে। কোনোভাবে সোনার অলংকার প্রাপ্তি হতে পারে এই রাশির জাতক জাতিকাদের।

কর্কট রাশি – কর্কট রাশির জাতকদের দুর্গা পুজোর পর থেকে সময়টা খুবই ভালো কাটতে চলেছে। লেখক, শিক্ষক, বৈজ্ঞানিক, গণিতবিদরা জীবনে সাফল্য লাভ করবেন।

কন্যা রাশি – কন্যা রাশির জাতক জাতিকারা দুর্গা পুজোর সময় থেকে সুখ শান্তি বৃদ্ধির আনুন্দ পাবেন। কোনো শারীরিক সমস্যা থাকলে এই সময়া তা থেকে মুক্তি পেতে পারেন আপনারা।

সিংহ রাশি – সিংহ রাশির জাতক জাতিকারা দুর্গা পুজোর সময় থেকে মান-সন্মান, পদ প্রতিষ্ঠার দ্বারা সন্মানিত হবেন। পুজোর সময় থেকে আগামী এক মাস খুবই ভালো কাটতে চলেছে সিংহ রাশির ব্যক্তিদের।

তুলা রাশি – তুলা রাশির জাতক জাতিকারা এই সময় আর্থিক দিক থেকে উপকৃত হবেন। তবে তুলা রাশির জাতকদের সরলতার সুযোগ নিয়ে অনেকেই তাদের সঙ্গে খারাপ কোনো ঘটনা ঘটাবার চেষ্টা করবেন।

বৃশ্চিক রাশি – বৃশ্চিক রাশির জাতক জাতিকারা দুর্গা পুজোর সময় যারা অফিসের কাজে বাইরে চাকরি করে থাকেন তাদের সময় খুব ভালো কাটবে। বিভিন্ন পারিবারিক সমস্যার সমাধান এবারে দুর্গা পুজোর পর হয়ে যাবে।

ধনু রাশি – ভাগ্যের উন্নতির নানা দরজা খুলতে চলেছে ২০১৯ সালের দুর্গা পুজোর পর। ধন সম্পত্তি বৃদ্ধি সঙ্গে নিয়ে ভালো সময় কাটতে চলেছে আপনাদের।

মকর রাশি – মকর রাশির যে সমস্ত জাতক জাতিকারা ধর্ম, জ্যোতিষ বা আধ্যাত্মিকের সঙ্গে জড়িত তাদের সময় খুবই ভালো কাটবে আসন্ন দিনে। দুর্গা পুজোর পর এই রাশির জাতকদের আর্থিক দিক দিয়ে শুভ।

কুম্ভ রাশি – কুম্ভ রাশির জাতক জাতিকারা দুর্গা পুজোর পর থেকে ধন সম্পত্তি প্রাপ্তির সুখ ভোগ করবে। জমি বাড়ি এই সময় কিনলে এই রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। মহালয়া থেকে দশমী পর্যন্ত সময়ে ব্যবসার কাজও ভালো হবে।

মীন রাশি – দুর্গা পুজোর সময় থেকে এই রাশির জাতক জাতিকারা সন্মান, বৈভব ইত্যাদির সুখ ভোগ করতে চলেছেন। ধন সম্পত্তি প্রাপ্তিও এই সময় হতে পারে মীন রাশির জাতকদের।