সবুজকে বাঁচাতে আজ অগ্নিশের সবুজের বিজ্ঞাপন…

0
289

ঘরছাড়া পাখিদের আর ফিরে আসার ঠিকানা নেই কারণ হারিয়ে যাচ্ছে তাদের শহর। আমাদের শহর বাড়িয়ে তুলেছে নিজেদের কংক্রিট সভ্যতা। গিলে নিচ্ছে তাদের শহর, সব সবুজ। আমরা হারিয়ে ফেলছি নিজেদের ভিতরের মানুষটাকে। আমরা বুঝতে পারছি না সেই হৃদয়ের দৈন্য। অথচ কিছু হৃদয়ে এখনো ছাপ ফেলে এই সবুজের হত্যা। এই হত্যার রক্ত লেগে আছে আমাদের সকলের গায়ে। আমরা কি একটু চেষ্টা করতে পারিনা এই সবুজের হত্যা আটকাতে ?

সবুজের এই গণহত্যা নিয়েই এবার সরব বাংলা ব্যান্ড অগ্নিশ। শৌনক, রতন, ভিক্টর আর অনিমেষ এর এই ব্যান্ড মনে করে সব গান আসলে একটা গল্প বলে। সেই গল্প সবসময় কোন মানবিক দিক ছুঁয়েই করতে চান তারা।

সবুজের বিজ্ঞাপন…

একটা অস্থির সময়ের মধ্যে মুক্তি পেল বহূ প্রতিক্ষীত -"সবুজের বিজ্ঞাপণ"🌳 মনুষত‍্য কে ধংসের কাজে না লাগিয়ে আসুন সবুজ বাচানোর কাজে লাগাই🙏Plz like our page comment and subscribe our YouTube channel .. "দেখেও দেখি না সবুজের গণহত্যা, অসহায় ভ্রূণ একটু রোদের আশায়''Song : Sabujer BigyapanBand : AGNISH #SaveGreen #SaveTrees #SaveEarth #Agnish #AgnishIndia #BanglaRock #BanglaBandDigital Partner – Bengal Web Solution

Posted by AGNISH on Sunday, December 15, 2019

গানের ভিডিওতে সেই গল্প রয়ে যায়।রয়ে যায় ‘সবুজের বিজ্ঞাপন। এই পাথুরে পৃথিবী প্রাণ চায় হয়তো এভাবেই। আর এভাবেই কাউকে বারবার মনে করিয়ে দিতে হয় সবুজের গুরুত্ব। আসুন একটু সবুজ করে নিই আমরা নিজেদের মন… Article সৌজন্যে Bengal Web Solution (9903360341)