১৫ জানুয়ারি থেকে বুধাদিত্য যোগে কপাল খুলবে এই ৫ রাশির, হবেন মালামাল…

0
13898

১৫ই জানুয়ারি সূর্যের অবস্থানের পরিবর্তনের ফলে তৈরি হতে চলেছে বুধাদিত্য যোগ। এই যোগের প্রভাব থাকবে ১৫ই জানুয়ারি থেকে ১৩ই মার্চ পর্যন্ত। জ্যোতিষ বিচারে যখন কোন জন্ম কুণ্ডলীতে বা জন্ম ছকে রবি ও বুধ এক রাশিতে যুগ্মভাবে অবস্থান করে তখন সেই জন্ম ছকে বুধ-আদিত্য যোগ সৃষ্টি হয়। তবে মনে রাখবেন সব জন্ম ছকে বুধাদিত্য যোগ সৃষ্টি হয় না।

বুধ-আদিত্য যোগে বুধ যদি রবির পরে থাকে, সেই বুধ বেশি শক্তিশালী হয়। তখন জাতক জাতিকার মেধার বিকাশ হয় ভালো এবং জীবন যুধ্যে সাফল্য লাভ করে বেশি। প্রথমেই আসুন জেনে নি যে বিভিন্ন রাশিতে বুধাদিত্য যোগ পরলে কেমন ফল পাওয়া যায়।

বুধাদিত্য যোগ শিক্ষার ক্ষেত্রে উৎকর্ষতা চরমে নিয়ে যায়। এখানে জাতক জাতিকা এই যোগের জন্য বিশেষ ভাগ্যবান। এরা মন্ত্রী বা বড় অফিসার হতে পারে। অঙ্ক বা পদার্থবিদ্যার অধ্যাপকও হতে পারে। কর্ম ক্ষেত্রে যে যে লাইনে থাকবে সে সে লাইন অনুযায়ী উৎকর্ষতার ফল পাবে।

মেষ রাশি – কর্ম ক্ষেত্রে উন্নতির সম্ভবনা আছে। বন্ধু পরিবার, আত্মিয়দের সাঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভালো ফল পেতে হলুদ রঙের পোশাক পড়ুন। কোনো কাজ অসমাপ্ত থাকলে তা এখনই সম্পূর্ণ করুন। এই সময় প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য একদম উপযুক্ত। ধৈর্য ধরুন সফলতা আসবেই।

বৃষ রাশি – বুধাদিত্য যোগের ফলে বৃষ রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস অনেকটাই বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সিনিয়ারদের সাহায্য পাবেন। ব্যবসায় যা ভেবেছিলনে তার অনেক বেশি লাভ করবেন। এই সময় সুখের জোয়ারে আপনার পরিবার ভেসে যাবে। বিবাহিত জীবনে আনন্দ আসবে। পুরনো সম্পত্তি থেকে আর্থিক লাভ হবে। সমাজে প্রতিষ্ঠা পাবেন। প্রেম জীবনে পরিবর্তন আসতে চলেছে। সিঙ্গেলরা নতুন সঙ্গী পাবেন। যারা সম্পর্কে আছেন তাদের মধ্যে প্রেমের বাধন দৃঢ় হবে।

মিথুন রাশি – মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য তাদের সাথেই আছে। বুধাদিত্য যোগের ফলে সুখ আর সমৃদ্ধি আসতে চলেছে আপনার জীবনে। সুখের মাত্রা বাড়তেই থাকবে, কর্মক্ষেত্রে দারুন সাফল্য পাবেন। বিবাহিত জীবন ভালো কাটবে, জীবন সঙ্গীর সাথে অমুল্য মুহূর্ত কাটাবেন আপনি। সুখ ও সুভাগ্য আপনার ঘরের দরজায় কড়া নাড়ছে।

ককর্ট রাশি – এই রাশির জাতক জাতিকারা যদি মনে করেন গাড়ি বা জমি কিছু কিনবেন তাহলে ভাবনা চিন্তা সরিয়ে কিনে ফেলুন। এই সময় আপনার প্রতিপত্তি ও সম্মান বাড়তে চলেছে। জীবনে অভূতপূর্ব পরিবর্তন লক্ষ্য করবেন পুরোনো ঝামেলা মিটিয়ে এগিয়ে যাবেন।

সিংহ রাশি – সিংহ রাশির জাতক জাতিকারা বহু দিনের সমস্যা কাটিয়ে যুদ্ধে জয়লাভ করতে পারবেন। আধ্যাত্মিক ভাবে এগিয়ে যাবেন আপনারা। বুধাদিত্য যোগের জন্য উন্নতি ঘটবে। যারা ব্যবসার সাথে যুক্ত তাদের উন্নতি অবশ্যম্ভাবী। অনেক ইচ্ছেপুরন হবে এই সময়।

কন্যা রাশি – কন্যা রাশির জাতক জাতিকাদের উপর সূর্যদেবের আশীর্বাদ বজায় থাকবে। সমস্ত বাধা দূর হবে, কর্মক্ষেত্রে সফলতা আসবে। পরিবারে বৃদ্ধদের স্বাস্থ্য ভালো থাকবে। পিতার সহযোগিতায় ভালো লাভ হতে পারে। পুরোনো আত্মীয়দের সাথে দেখা করতে পারেন, যার কারনে আপনার মন প্রসন্ন থাকবে। আপনি আপনার ব্যবসায় বেশ কিছু পরিবর্তন আনবেন, যার কারনে আপনার লাভ হতে পারে।

তুলা রাশি – এই রাশির মানুষরা কেরিয়ারে চরম উন্নতি লাভ করবেন, তবে ব্যাক্তিগত জীবনে কিছু সমস্যা আসতে পারে। প্রেমের দিকে বিশেষ করে নজর দিতে হবে, কথা বলার আগে ভেবে চিন্তে কথা বলুন। প্রেমের ক্ষেত্রে হতাশা আসতে পারে। পরিবারের সবার স্বাস্থ্য ভালো থাকবে। বুধাদিত্য যোগের ফলে অর্থের আগমন ঘটতে পারে। আগামী মাসে প্রেম ভাগ্য ভালো যাবে। ব্যবসা শুরু করলে ভালো লাভ হবে।

বৃশ্চিক রাশি – এই রাশির জাতক জাতিকাদের নেতিবাচক ভাবনা দূরে সরিয়ে রাখতে হবে। পরিস্থিতির জন্য কিছুটা বেগ পেতে হতে পারে। মানসিক ভাবে ও শারীরিক ভাবে সুখী হবেন আপনি। জীবনে অনেক সমস্যা সমাধান হবে এই সময়। ব্যবসায় সমস্যার মীমাংসা হবে এই সময়। বুধাদিত্য যোগের ফলে আর্থিক লাভ হবে আপনার। জীবনে নতুন নতুন সুযোগ আসবে ও সুখ শান্তি বাড়বে।

ধনু রাশি – ধনু রাশি সপ্তম ঘরে অবস্থান করবে, ফলে স্বামী স্ত্রীর থেকে যতটা সমর্থন আশা করছেন ততটা নাও পেতে পারেন। প্রয়োজনে পাশে থাকবে না। শ্বশুর শাশুড়ির স্বাস্থ্য আপনাকে ভোগাতে পারে। বুঝে শুনে খরচা করবেন, নাহলে আর্থিক দিক থেকে সমস্যা হতে পারে।

মকর রাশি – নিজের ভালোবাসার প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। এমাসের মধ্যে কর্মভাগ্য উন্নতি হবে। বুধাদিত্য যোগের ফলে ব্যবসায় আর্থিক উন্নতি হবে। শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। পুরোনো সম্পর্কে তিক্ততা ভুলে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। এমাসে নতুন সুযোগ আসতে পারে, তাই সেগুলো কাজে লাগান।

কুম্ভ রাশি – সহকর্মীদের সাথে বুঝে শুনে চলতে হবে। এইসময় বিভিন্ন কাজের ক্ষেত্রে অবসাদ গ্রস্থ হয়ে পড়তে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আসতে পারে। সাময়িক বেকারত্ব সমস্যা বাড়তে পারে। পুরনো প্রজেক্ট সম্পূর্ণ হতে পারে। শত্রু দমনে আরও এগিয়ে যেতে পারবেন।

মীন রাশি – প্রেমের ক্ষেত্রে পুরোনো চিন্তা ভাবনা দূরে সরিয়ে রেখে এগিয়ে চলতে হবে। কোনো বিষয়ে মতবিরোধ হলে আলচনার মাধ্যমে মিটিয়ে নিতে হবে। এই মাসে মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। পরিবারে আরও সময় দেওয়া প্রয়োজন। সন্তানদের দিকে আরও যত্নশীল হতে হবে আপনাকে। সন্তানরা কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে নিলে বকা ঝকা না করে বোঝাতে হবে। সামজিক দিক থেকে মেলা মেশা বাড়ান।