খুব খারাপ সময়ের যোগ আসতে চলেছে এই রাশিগুলির, সেই তালিকায় আপনি নেই তো…

0
171082

নতুন বছর এসে গেছে। আমরা সবাই চাইব প্রত্যেকের জীবন যেন খুব ভালো কাটুক। কিন্তু চাইলেই তো আর সব হয় না। জীবন চলার উপরে অনেক কিছু নির্ভর করে। গ্রহের অবস্থান, হাতের আয়ুরেখার অবস্থান, জ্যোতিষশাস্ত্র, সবকিছুর উপর নির্ভর করে ঠিক হয় কেমন যাবে সারা বছর। এছাড়া জন্মসময়, জন্মকালের উপর ভিত্তি করে অনুমান করা হয় কেমন যাবে দিন।

তবে অনেকেই আছেন যারা জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করেন না, আবার অনেকেই বিশ্বাস করেন। এই বিশ্বাস ও অবিশ্বাসের মধ্যে জ্যোতিষশাস্ত্র মতে রাশি অনুযায়ী জানা যায় কার কেমন কাটবে এই বছর। সবাই চাইব সবার ভালো কাটুক, কিন্তু জ্যোতিষ মতে বেশ কিছু রাশি আছে যাদের খারাপ সময়ের যোগ আসতে চলেছে। আপনার রাশিটি নেইতো সেই তালিকায়।

ককর্ট – এই রাশির জাতক জাতিকাদের খুব খারাপ কাটতে পারে ২০২১ সালটা। কারন এই বছর বৃহস্পতি শনির ঘরে বিরাজ করবে, যার ফলে খুব সহজ কাজ গুলো কঠিন হয়ে উঠবে। আপনি হীনমন্যতায় ভুগবেন, কারন আপনার চোখের সামনে আপনার থেকে কম যোগ্যতার মানুষ উন্নতি করবে। কোনো কাজ সঠিকভাবে করতে গেলে ব্যর্থ হবেন। তবে ধৈর্য রাখা উচিত, হীনমন্যতায় ভুগবেন না।

তুলা – এই রাশির জাতকের জন্য এই বছর খুব একটা সুখের হবে না। সব কাজে বাধা আসবে। এই রাশির জাতক জাতিকাদের কাছে মানুষকে বিশ্বাস করা আরও জটিল হয়ে উঠবে এই বছর, কারন খুব কাছের মানুষ আপনাকে ঠকাবে। আপনার সব কাজই বাধাপ্রাপ্ত হবে।

বৃহস্পতি ও শনির ঘরের পরিবর্তনের জন্য বাহ্যিক সমস্যায় জড়িয়ে পরতে পারেন। সম্পর্ক ভাঙ্গনের সম্ভবনা আছে। তাই এই বছর খুব ঠান্ডা মাথায় ভেবে চিন্তে কাটাতে হবে এই রাশির জাতক জাতিকাদের।

মেষ – এই রাশির জাতক জাতিকাদের সময় খুব একটা ভালো যাবে না এই বছর। বৃহস্পতি যখন মকর রাশিতে থাকে তখন একটি সমচতুস্কোন তৈরি হয়, যা সবচেয়ে খারাপ প্রভাব ফেলে। এই বছর যেকোনো কাজে বাধাপ্রাপ্ত হবে এই রাশির জাতক জাতিকারা। কোন কাজই একবারের চেষ্টায় শেষ করতে পারবেন না।

এই রাশির জাতকেরা আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন, কারন প্রতারিত হওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়া অসুস্থ বা দুর্ঘটনার সম্ভবনা রয়েছে। তাই একটু সতর্কভাবে চলাফেরা করুন এই রাশির জাতকেরা।