দুর্গা পূজার আগেই বাড়িতে নিয়ে আসুন এই জিনিস, বদলে যাবে আপনার ভাগ্য…

0
1801

আর কিছুদিন পরই শারদীয় দুর্গাপূজা, তাই এখন পাড়ার প্যান্ডেলে চলছে দুর্গাপূজার শেষ মুহূর্তের প্রস্তুতি। এছাড়াও বাড়ির ছোট থেকে বড় সবাই এখন মায়ের আগমন এবং পূজার কেনাকাটা নিয়ে ব্যস্ত। হিন্দু শাস্ত্র অনুসারে দেবী দুর্গা দুর্গতিনাশিনী বা সকল দুঃখ দুর্দশার বিনাশকারীনী। তাই পুজো আশার আগে এমন কিছু কাজ করা উচিৎ যা আপনার ভবিষ্যতে সৌভাগ্য ডেকে আনবে। জেনে নিন –

পুজোর আগেই বাড়িতে একটি নবমুখি রুদ্রাক্ষ নিয়ে আসুন। নবমুখি রুদ্রাক্ষের অধিষ্ঠাত্রী দেবী হলেন দেবী দুর্গা। তাই এই রুদ্রাক্ষ পুজোর আগে ধারন করলে ধারকের জীবনে শক্তি সঞ্চারিত হয় এবং ভয় দূর হয়। এতে মানুষের শ্রীবৃদ্ধি ঘটে। এই রুদ্রাক্ষ ধারন করলে মানবের আধ্যাত্মিক জ্ঞ্যান এবং ধর্মানুশীলন বৃদ্ধি পায়।

শাস্ত্র মতে পদ্মফুল হচ্ছে মা দুর্গার সবচেয়ে প্রিয়। তাই এই সময় বাড়িতে পদ্মফুল রাখলে মায়ের আশীর্বাদে সব ধরনের রোগ ব্যাধি দূরে পালাতে শুরু করে। সেই সঙ্গে মস্তিষ্কের ক্ষমতাও বৃদ্ধি পায় চোখে পরার মত। ফলে গুডলাক প্রতিদিনের সঙ্গি হয়ে ওঠে।

শাস্ত্র মতে শঙ্খের ধ্বনিতে যদি আপনার ঘুম ভাঙে তাহলে বিছানা থেকে উঠে এক মনে মা দুর্গার নাম নিন। দেখবেন আনুন্দে ভোরে উঠবে আপনার জীবন। সেই সঙ্গে সুখ ও সম্বৃদ্ধি আপনার জীবনে প্রতিদিনের সঙ্গি হয়ে উঠবে। তাই পুজোর আগেই বাড়িতে একটি শঙ্খ নিয়ে আসুন।

পুজোর আগে বাড়িতে নিয়ে আসুন অপরাজিতা ফুল গাছ। মা দুর্গার আর এক নাম অপরাজিতা। তাই এই ফুল দিয়ে মা দুর্গার পুজো করলে মা খুব প্রসন্ন হন। তাই আজই আপনার বাড়িতে অপরাজিতা ফুল গাছ লাগান, যাতে পুজোর সময় এই গাছের ফুল দিয়েই আপনি দেবীর অঞ্জলি দিতে পারেন।

এতে আপনার মনস্কামনা যেমন পূর্ণ হবে তেমনই জীবনে আসবে সুখ সম্বৃদ্ধি। এছাড়াও বাস্তু শাস্ত্র মতে অপরাজিতা গাছ বাড়ি থেকে বাস্তুদোষ দূর করে। তাই যারা খুব সহজেই বাড়ির বাস্তুদোষ দূর করতে চান তারা পুজোর আগেই বাড়িতে অপরাজিতা ফুল গাছ লাগান।

এই জিনিসগুলি দুর্গা পুজার আগে বাড়িতে আনলে আপনার জীবন হয়ে উঠবে সুখময়। সকল দুঃখ কষ্ট দূর হয়ে যাবে। মনের বিশ্বাস রেখে কাজগুলি করুন, অবশ্যই ফল পাবেন। প্রতিবেদনটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here