পছন্দ করুন একটি পালক, আর মিলিয়ে নিন আপনার চরিত্র…

0
22888

বিশ্বে প্রায় সকল মানুষ আলাদা প্রকৃতির হয়। তাদের চরিত্র, স্বভাব, রুচি আলাদা হয়। তেমনই কিছু এমন আছে যা থেকে বলে দেওয়া সম্ভব কোন মানুষের চরিত্র। নিচের ছবিতে থাকা পাঁচটি পালকের মধ্যে যে কোন একটি পালক পছন্দ করুন। আর জেনে নিন আপনার চরিত্র। আপনার নিজের সাথে সেটা মিলে যাচ্ছে কিনা দেখে নিন ভালো করে।

১. আপনার মানসিক দিক খুবই শক্ত প্রকৃতির। আবার অনেকের কাছে শুনে থাকবেন আপনি দুর্বল। কিন্তু আপনি খুবই দয়ালু একজন মানুষ। আপনি একজন শান্তিপ্রিয় মানুষ, কোন ঝুট ঝামেলা আপনার পছন্দ নয়। আপনি সবাইকে সাহায্য করতে ভালোবাসেন। আপনার সাথে অন্য কারুর মনের মিল কোনদিন খুজতে যাবেন না। কারন আপনি অন্যদের থেকে খুবই আলাদা।

২. একটু নিজেকে নিয়ে ব্যাস্ত থাকতে পছন্দ করলেও আপনি সবার সাথে সময় কাটাতে খুব পছন্দ করেন। আপনি আপনার মনের কথা কাউকে বলতে পারেন না। সেই জন্য আপনাকে অনেকে সবার থেকে আলাদা ভাবে। আপনি সবাইকে খুব ভালবাসেন, শুধু মনের কথা প্রকাশ করতে পারেন না। আপনার সাথে অন্য মানুষের খুব সহজেই ভালো সম্পর্ক তৈরি হয়ে যায়।

৩. আপনি মনের দিক থেকে খুবই দয়ালু একজন মানুষ। আপনি খুবই স্বাধীনচেতা প্রকৃতির। কোন কাজে হাল ছেড়ে দেওয়াটা আপনার ধাতে নেই। আপনার মানসিকতা আপনাকে একজন নেতা বা নেত্রী করে তুলবে। আপনি যদি কোন কাজে বিফল হন, ঠিক তখনই আপনাকে সাফল্যের দিকে এগিয়ে যেতে দেখা যায়।

৪. আপনি যথেষ্ট বাক্তিত্বের অধিকারী হওয়ায় আপনার মধ্যে কল্পনা করার ক্ষমতাও অনেক বেশী। আপনার কাছে সমস্যা সমাধান করাটা কোন ব্যাপারই নয়। যেকোনো সমস্যা সমাধানে আপনি একাই একশো। আপনার সমাধান হয়তো কারুর পছন্দ নাও হতে পারে, কিন্তু দিনের শেষে এসে আপনি সবার থেকে ভালোবাসা ও সন্মান পান। তারা তখন আপনার মধ্যে একজন ভালো মানুষকে খুঁজে পান। আপনার অস্তিত্ব আর উপস্তিতিকে সবাই খুব গুরুত্ব দিয়ে চলেন।

৫. আপনি সবসময় যেকোনো কাজে আপনার সেরাটা দেওয়ার চেষ্টা করেন। আপনি চান যে অন্যরাও সেটা করুক। আপনি সব কাজ সময়ের উপর ছেড়ে দেন। আপনার নিজের উপর আপনার বিশ্বাস নেই। তাই আপনি কোন কাজে এগোতে পাড়ছেন না। আপনার কল্পনা করার ক্ষমতা অপরিসীম। সব কাজে আপনার সঠিকটা দেওয়ার চেষ্টা করেন। সব কাজের সৌন্দর্যটাই আপনার পছন্দের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here