শিবলিঙ্গে এই ১০টি জিনিস নিবেদন করলে ১০০০ গুন ফললাভ করবেন, মনষ্কামনা পূরণ হবে…

0
4345

বিজ্ঞানের যুগেও ভগবানের ওপর বিশ্বাস মানুষের একেবারে চলে যাইনি। মানুষ যখন সব দিক থেকে ব্যর্থ হয় তখন ভগবানের শরণাপন্ন হয়। মানুষের বিশ্বাসই ভগবানের অস্তিত্ব প্রমান করে। আর হিন্দু শাস্ত্র অনুযায়ী শ্রাবণ মাস হল বাবা মহাদেবের পুজো করার উপযুক্ত সময়। আমাদের জগতে শিব মূর্তির সাথে সাথে শিবলিঙ্গ পুজো বিশেষ ভাবে প্রচলিত।

তাই শিবলিঙ্গের পুজোর সময় অর্পণ করুন এই ১০ টি জিনিস। এতে আপনার কাঙ্খিত ফল খুব তাড়াতাড়ি পাবেন, মনস্কামনা পূরণ হবে। তো কি সেই ১০ টি জিনিস ? তা জানতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন।

১। গঙ্গাজল ঃ- ‘ওঁ নমঃ শিবায়’, এই মন্ত্রটি জপ করে শিবলিঙ্গে গঙ্গাজল ঢালুন। এতে আপনার স্বভাব ও আচরণ সুন্দর হবে। ২। দুধ ঃ- ‘ওঁ নমঃ শিবায়’, এই মন্ত্রটি জপ করে শিবলিঙ্গে দুধ ঢালুন। এর ফলে আপনার শরীর রোগ মুক্ত হবে।

৩। বেল পাতা ঃ- একই ভাবে আগের মন্ত্রটি জপ করে শিবলিঙ্গে বেল পাতা নিবেদন করুন। এর ফলে আপনার সমস্ত মনস্কামনা পূরণ হবে। ৪। দই ঃ- ‘ওঁ নমঃ শিবায়’, মন্ত্রটি জপ করুন এবং শিবলিঙ্গে দই নিবেদন করুন। এতে আপনার সুখ ও সফলতা আসবে।

৫। ঘি ঃ- শারীরিকভাবে দুর্বল হলে তারা শ্রাবণ মাসে শিবলিঙ্গে যদি ঘি দান করেন তাহলে খুব সুফল পাবেন। ৬। মধু ঃ- শিবলিঙ্গে মধু নিবেদন করলে আপনার কণ্ঠস্বর মধুর হবে। যারা সঙ্গিত চর্চা করেন তারা এটি করতে পারেন।

৭। আতর ঃ- আতর দিয়ে শিবলিঙ্গকে অভিষেক করান। এর ফলে আপনার সঠিক বিচার ক্ষমতা জন্মাবে। ৮। চন্দন ঃ- চন্দন দিয়ে শিবলিঙ্গকে অভিষেক করান। এতে আপনার নাম যশ ও খ্যাতি বৃদ্ধি পাবে।

৯। কেশর ঃ- কেশর দিয়ে শিবলিঙ্গকে অভিষেক করান। এর ফলে আপনার সৌন্দর্য বৃদ্ধি পাবে। ১০। ভাং ঃ- শিবলিঙ্গে ভাং নিবেদন করুন। এতে আপনার শারীরিক ক্ষমতা বাড়বে ও আপনি সতেজ থাকবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here