সমস্ত আর্থিক সমস্যা সহজেই দূর করতে পারে এক টুকরো ফটকিরি, কীভাবে সম্ভব জেনে নিন…

0
22691

‘টাকা মাটি মাটি টাকা’, সত্যিই খুব দামী কথা। টাকা ছাড়া এক মুহূর্ত আমদের চলে না। সকালে ঘুম থেকে উঠে রাতে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত প্রতিটা মুহূর্তে টাকা প্রয়োজন। সামান্য টাকা উপার্জন করতে আমাদের কতো পরিশ্রম করতে হয়। সবাই চেষ্টা করে কিভাবে আরও বেশি উপার্জন করা যায়। অনেকে জ্যোতিষীর কাছ থেকে পাথর ধারন করেন। অনেকে বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

অনেকেই আর্থিক সমস্যায় ভোগেন। দিনরাত দুশ্চিন্তা করেন কিভাবে একটু টাকার মুখ দেখবে। টাকা নিয়ে মানসিক অবসাদে ভোগেন অনেকেই। কিন্তু এই অবসাদের কোনো কারন নেই, এর থেকে মুক্তি পাওয়ার সহজ উপায় রয়েছে।

আপনার অর্থবৃদ্ধি করতে চান। এক টুকরো ফটকিরি পারে আপনার অর্থবৃদ্ধি করতে। ফটকিরি অর্থবৃদ্ধি করতে পারে এমন কথা শুনতে অবাক লাগছে। কিন্ত এটা বাস্তব ঘটনা। অনেকে এই পন্থা অবলম্বন করে ফল পেয়েছেন।

অনেক সমস্যা ও সঙ্কট থেকে মুক্তি পেতে ফটকিরি খুবই কার্যকরী। কারন এর মধ্যে রয়েছে প্রাকৃতিক গুন, এছাড়াও রয়েছে কিছু অলৌকিক ক্ষমতা। আমরা বেশি টাকা উপার্জনের জন্য অনেক সময় জ্যোতিষীর কাছে ছুটে যাই আমদের ভাগ্য নির্ধারণ করার জন্য।

কি করলে আরও বেশি উপার্জন করা যায় সেই পরামর্শ নিই। কাকতলীয় ভাবে ফটকিরি জ্যোতিষী শাস্ত্রে ব্যবহার হয়। তন্ত্রসাধনাতে ব্যবহার হয়ে থাকে ফটকিরি। ফটকিরি অর্থলাভের, ধনসম্পদ লাভের অন্যতম টোটকা। কীভাবে ফটকিরি ব্যবহার করে আপনি ধনসম্পদ বাড়াতে পারবেন তার উপায় ঃ-

১। বাথরুমে একটি বাটিতে ফটকিরি রাখুন। এই ফটকিরি প্রতি মাসে বদলে ফেলুন। এতে আপনার বাড়ির সমস্ত নেতিবাচক শক্তি দূর হবে। ফটকিরি আপনার বাড়িতে থাকা সমস্ত নেতিবাচক শক্তি গুলিকে শুষে নেয়, বাড়ির উপর তার প্রভাব বিস্তার করতে দেয় না।

২। একটা কালো কাপড়ে এক টুকরো ফটকিরি বেঁধে বাড়ির সদর দরজার সামনে ঝুলিয়ে রাখুন। এর ফলে আপনার বাড়িতে এবং আপনার জীবনে কোন অশুভ শক্তি বা কোন নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারবে না।

৩। অনেকেই অসুস্থ হয়ে পড়ে নজর দোষে, বিশেষ করে বাচ্ছারা। এরকম ক্ষেত্রে যার নজর লাগছে তার মাথা থেকে পা পর্যন্ত সাতবার ফটকিরি ঘষে দিন এবং ঐ ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। নজর দোষ পুরোপুরি কেটে যাবে।

৪। ঘুমের মধ্যে অনেকে ভয় পেয়ে চমকে ওঠেন। কোন নেতিবাচক শক্তির প্রভাবে এরকম হয়। যাদের এরকম হয় তারা ঘুমনোর সময় বালিশের নিচে এক টুকরো ফটকিরি নিয়ে ঘুমোতে পারেন। এর ফলে আপনার কাছে ঘেঁষতে পারবেনা কোন নেতিবাচক শক্তি।

৫। সাংসারিক অশান্তির ক্ষেত্রে ফটকিরি গুঁড়ো করে ঘরের কোণায় ছড়িয়ে দিন। এর ফলে ঘর বাড়ি থেকে নেতিবাচক শক্তি দূরে থাকবে, আর সংসারে কোন অশান্তিও হবে না।