পুত্রবধূর সাথে পালিয়ে বিয়ে, গোপনে সংসার পাতলেন শ্বশুর…

0
21894

প্রত্যেক মেয়েরই বিয়ে নিয়ে অনেক স্বপ্ন থাকে। নতুন পরিবার, নতুন সংসার, নতুন সব মানুষদের সাথে মেলামেশা, তাদের সবাইকে মানিয়ে নিয়ে চলা। এই সব নিয়ে একটি মেয়ের সংসার গড়ে ওঠে। বিয়ের পর মেয়েরা নিজের পরিবারকে ছেড়ে সম্পূর্ণ নতুন পরিবেশে চলে যায়। নিজের বাবা মাকে ছেড়ে স্বামীর বাবা মাকে আপন করে নিতে হয়।

পরিবর্তে সেই মেয়েটাকেও তার শ্বশুর বাড়ির লোকেরা খুব ভালোবেসে, আগলে রাখে। বর্তমান যুগে আগের মত আর দজ্জাল শাশুড়ি খুব একটা দেখা যায় না। শাশুড়িরা নিজের মেয়ের মতই ছেলের বউদের ভালোবাসে। আর শ্বশুরদের হাত করে ফেলতে পারলে তো কোনো কথাই নেই। তিনি নিজের বাবা একদম।

মেয়েটিকেও নতুন সংসারে তার সুবিধা অসুবিধা বুঝতে হবে এবং ছেলে ও ছেলের বাবা মাকে মেয়েটির সব সুবিধা আসুবিধা বুঝতে হবে। কখনই ছেলে বউয়ের মধ্যে তাদের নাক গলানো উচিত নয়। তাদেরকে নিজেদের মতন ছেড়ে দেওয়া উচিত। তাদের নিজেদের জীবন নিয়ে ভাবতে দেওয়া উচিত।

কারন তারা সদ্য বিবাহিত দম্পতি। তাদের ব্যাপারে না থাকাই উচিত। অনেকের স্বামী আবার বিয়ের পর বউকে রেখে বাইরে চাকরি করতে চলে যায়। এর ফলে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। কিন্ত দুজনকেই দুজনের অপেক্ষা করে থাকতে হবে।

এতক্ষণ যা বলা হল সেটা তো সব সংসারেই হয়ে থাকে। কিন্তু এমন একটা ঘটনার কথা কথা আজ বলবো যেটা শুনলেই আপনি আঁতকে উঠবেন। সেটি হল নিজের পুত্রবধুকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করে সংসার পাতলেন শ্বশুর।

ঘতনাটি ঘটেছে পঞ্চগড়ের আটোয়ারিতে। এই ঘটনাটি ঘিরে অনেক চাঞ্চল্ল পরিস্তিতির সৃষ্টি হয়। নয় মাস আগে নুর ইসলাম (৪৫) তার ছেলের সাথে ছেলের পছন্দ করা মেয়ের বিয়ে দেন। ছেলে বেলাল হাসেন (২২) বিয়ের পরেই বউকে রেখে বাইরে চাকরি করতে চলে যায়। ছুটি পেলে মাঝে মাঝে বাড়ি আসতো সে।

পরিবারের সদস্যদের থেকে খবর পাওয়া যায় যে বেলাল বাড়ি ফিরলেই তার বউয়ের সাথে খুব খারাপ ব্যাবহার করতো। নুর ইসলামের স্ত্রী জানায় বউ কিছুদিন আগে বাপের যায় এক মাসের জন্য। নুর ইসলামের সাথেই যায় সে। আর তারপর তারা ফেরেনি।

মেয়ের পরিবার সুত্রে খবর পাওয়া যায় বউমা এবং শ্বশুর বাড়িতে আশার উদ্দেশে বের হলেও তারা এসে পৌছায়নি। তাদের আগের থেকেই প্ল্যান করা ছিল। তারা বাড়ি থেকে পালিয়ে ঢাকায় গিয়ে সংসার পাতে। এই ঘটনার কয়েক দিন পর মেয়ে তার মাকে ফোন করে সব জানায়। এটা ঘটনা জানার পর এলাকাবাসী তাদের বিরুদ্দে শাস্তি দাবি করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here