এর মধ্যে একটি ফুল বাছুন আর জেনে নিন কি আছে আপনার ভাগ্যে…

0
21817

প্রকৃতির সবচেয়ে সুন্দর জিনিসের নাম বলতে বললে সবার প্রথমেই আসবে ফুলের নাম। এই রং-বেরঙের ফুল মনকে নির্মম ও শান্ত রাখতে সাহায্য করে এবং জীবনকে রঙিন করে তোলে। কিন্তু আপনি কি জানেন, ফুল আপনার সম্পর্কে অনেক কিছু বলে দিতে পারে ? তাই এই ছবির চারটি ফুলের মধ্যে আপনার পছন্দের ফুলটি বাছুন আর জেনে নিন কি আছে আপনার ভাগ্যে।

আপনি যদি প্রথম ফুলটি বেছে থাকেন তাহলে আপনি ছোটবেলা থেকে তেজস্বী, স্পষ্ট বক্তা এবং নির্ভীক প্রকৃতির হয়ে থাকেন। নানা রোমাঞ্চকর ও সাহসিকতার কাজ করতে পারলে খুব আনুন্দিত হন আপনি। আপনি পুরো পরিবারকে ভালোবাসা দিয়ে আগলে রাখতে চেষ্টা করেন।

তবে আপনার মধ্যে ধৈর্য একটু কমই দেখা যায়। ব্যক্তিগত জীবন হোক বা কর্ম জীবন হোক, যেকোনো কাজের চ্যালেঞ্জ গ্রহন করতে পারেন আপনি। সহজভাবে বলতে গেলে আপনি মহৎ ও দয়ালু। বন্ধুদের প্রতি বিশ্বস্ত। যদিও কিছু কিছু মানুষ আপনাকে ভুল বোঝে।

আপনি যদি দ্বিতীয় ফুলটি বেছে থাকেন তাহলে আপনি আদর্শবাদী। ভবিষ্যতের আগাম জ্ঞ্যান আপনি সহজেই বুঝতে পারেন। বহু বিষয়ে আপনার দিক নির্দেশনা অন্যরা অনুসরন করে। আপনার মধ্যে রয়েছে তেজ ও বীরত্ব। সহজেই অন্যকে আপন করে নিতে পারেন আপনি।

আপনি জানেন কিভাবে জীবনকে উপভোগ করতে হয়। এমন মানুষরা সাধারণত রান্নায় পারদর্শী হন। সাজসজ্জা ও সৌন্দর্য বৃদ্ধি এদের সহজাত বিশিষ্ট। সত্য কথা বলার কারণে কেউ কেউ আপনাকে ভুল বোঝেন। তবে হৃদয় আপনার ভালোবাসায় পরিপূর্ণ।

আপনি যদি তৃতীয় ফুলটি বেছে থাকেন তাহলে আপনি বেশ রসিক জ্ঞ্যান সম্পন্ন। চঞ্চল স্বভাবের হওয়ার কারণে এক জায়গায় বেশি সময় বসে থাকা আপনার জন্য কঠিন। চঞ্চলতা ও কথামালায় সবসময় চারপাশ মুখরিত করে রাখতে পারেন আপনি।

এই ধরনের মানুষরা সবসময় ব্যবসায়িক দিক থেকে সাফল্য অর্জন করতে পারেন। এরা সবসময়ই নিজেকে কোনো না কোনো কাজে ব্যস্ত রাখতে পছন্দ করেন।

আপনি যদি চতুর্থ ফুলটি বেছে থাকেন তাহলে আপনি যথেষ্ট কল্পনাপ্রবণ ও কর্মঠ। আপনি সব ব্যাপারেই বুঝে শুনে চলেন। সুনির্দিষ্ট লক্ষ্য অর্জনে কাজে লেগে থাকার অসাধারণ গুন রয়েছে আপনার। এছাড়াও আপনার রয়েছে প্রকট সৃতিশক্তি।

চাপা স্বভাবের হওয়ার কারণে নিজেকে সবার সামনে উপস্থাপন করতে চান না। পুরানো রীতি নীতির প্রতি আপনার আকর্ষণ রয়েছে। আপনি পরনির্ভরতা পছন্দ করেন না। আত্মনির্ভরশীল হওয়ার জন্য অদম্য ইচ্ছা রয়েছে আপনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here