নভেম্বর মাস থেকে এই ৭ রাশির কপাল খুলবে, আসবে প্রচুর টাকা…

0
92819

জ্যোতিশাস্ত্র মতে শুক্রগ্রহ হল ধনসম্পদ ও ঐশ্বর্যের গ্রহ। রোমান্স ও সমৃদ্ধির প্রতিক এই গ্রহ। মানুষের অভাব অনটন ও দরিদ্রতার পিছনে শুক্রগ্রহের প্রভাবকে দায়ি করা হয়। যদি কোন ব্যক্তির জন্ম কুণ্ডলিতে শুক্র নির্বল হয় তাহলে দরিদ্রতা তাকে গ্রাস করে। তবে শুক্র গ্রহ যদি ভালো অবস্থানে থাকে তাহলে ওই ব্যক্তি সকল প্রকার সাংসারিক সুখ ভোগ করে।

নভেম্বর মাস থেকে শুক্র গ্রহের অবস্থান বদলাতে চলেছে, এর প্রভাব পরবে প্রায় সকলের ওপর। এই শুক্র গ্রহের প্রভাবে নভেম্বর মাসে কোন সাত রাশির কপাল খুলবে সে সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি পুরো পড়ুন।

মিথুন রাশি ঃ- মাসের প্রথম দিকে ব্যবসায় ভালো ফল পাবেন। চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন। অথিতি আগমনে খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে অবসাদ বাড়তে পারে। আপনার সরলতার কারণে বন্ধুরা সুযোগ নিতে পারে।

মেষ রাশি ঃ- এই মাসে অতিরিক্ত খরচ নিয়ে বাড়িতে বিবাদ বাঁধতে পারে। বন্ধুর জন্য অন্য কারুর সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। অংশীদারি ব্যবসায় বড় ক্ষতি হতে পারে। ফলে এই মাসে আপনার মানসিক অবস্থা ভালো থাকবে না। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। সম্পত্তি লাভের সুযোগ মিলতে পারে।

কন্যা রাশি ঃ- এই মাসে সবচেয়ে লাভবান হবে এই রাশির জাতক জাতিকারা। জীবনে প্রচুর পরিমাণে অর্থ, সম্পদ ও খুশি আসতে চলেছে। মান সন্মান বৃদ্ধি পাবে, কেরিয়ারে নতুন মোর আসবে। অর্থ উপার্জনের তুলনায় ব্যয় হবে অনেক কম। এই মাসে লটারি বা শেয়ারে অর্থ প্রাপ্তি হতে পারে।

বৃষ রাশি ঃ- এই মাসের শুরুতে খুব ভালো যোগাযোগ আসতে পারে। ভোগ বিলাসের জন্য খরচ বাড়বে। বাড়িতে কোন ঝামেলা হতে পারে। নভেম্বর মাসে আপনার রাস্তায় একটু সাবধানে চলাফেরা করা দরকার। আর্থিক অবস্থা ভালো থাকবে। কাজের দিকে অনিহা আসতে পারে।

বৃশ্চিক রাশি ঃ- আপনার আর্থিক ভাগ্য মজবুত থাকবে। আধ্যাত্মিক কাজে মনোযোগ বৃদ্ধি পাবে। আপনার বিবাহিত বা প্রেম জীবনে শান্তি ও সাফল্য আসবে। বন্ধু সংখ্যা বৃদ্ধি পাবে। বাড়িতে বা চাকরির স্থানে কোন সুখের সংবাদ আসতে পারে। লটারি প্রাপ্তি হতে পারে।

মীন রাশি ঃ- এই মাসে আয় ও ব্যয় সমান হওয়ায় সঞ্চয় হবে না। মাসের প্রথমে ব্যবসায় ভালো সুযোগ পাবেন। প্রতিবেশীর সাথে ঝামেলা সৃষ্টি হতে পারে। অকারনে অর্থ খরচ হতে পারে। শারীরিক অবস্থা ভালো থাকবে না। প্রেমের ক্ষেত্রেও এই মাসটা অশুভ।

মকর রাশি ঃ- আর্থিক অবস্থা খুবই ভালো থাকবে। আয়ের তুলনায় ব্যয় হবে কম। লটারিতে অর্থ লাভের সম্ভবনা বেশি, তবে শরীর খুব একটা ভালো যাবে না। কর্ম স্থলে শত্রু বৃদ্ধি পাবে। ভুল কাজ করলে মারাত্মক বিপদে পড়তে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here