শুধুমাত্র একটি লবঙ্গ ও এলাচ দিয়ে করুন এই টোটকা, মা লক্ষ্মীর কৃপায় ধনসম্পত্তি উপচে পড়বে…

0
23567

বর্তমান দিনে কে না ধনী হতে চায়! সবাই প্রচুর অর্থ উপার্জন করতে চায়। অর্থ উপার্জন করার জন্য কঠোর পরিশ্রম করে, যাতে সে খুব তাড়াতাড়ি ধনী হতে পারে এবং নিজেস্ব পরিবারের সব চাহিদা পূরণ করতে পারে।কিন্তু এমনটা অধিকাংশ সময় দেখা গেছে যে, কঠোর পরিশ্রম করা সত্ত্বেও স্বপ্ন পুরনের জন্য অনেক সমস্যার সন্মুখীন হতে হয়েছে।

প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও পরিবারের সব চাহিদা পূরন করতে পারেনি। আবার অনেক সময় দেখা গেছে প্রচুর অর্থ উপার্জন করলেও সেই টাকা সঞ্চয় করতে পারেনি। যদি আপনার জীবনেও অর্থ উপার্জনে বাধা আসছে বা আপনি কোন মতেই টাক জমাতে পারছেন না, তবে এই টোটকা প্রতিদিন মেনে চললে আপনার অর্থের সমস্যা মা লক্ষ্মীর কৃপায় দূর হবে।

আজ আমরা আপনাকে যে উপায় সম্বদ্ধে বলতে যাচ্ছি তা আপনি যেকোনো দিন প্রয়োগ করতে পারেন। আন্যান্য দিনের তুলনায় শুক্রবার এটিকে অধিক কার্যকারী মানা হয়। কারন আপনারা হয়তো জানেন যে শুক্রবার দিনটিকে মা লক্ষ্মীর বার বলে মানা হয়।

যদি এই টোটকাটি করতে চান তাহলে শুক্রবার সন্ধ্যা বেলায় মা লক্ষ্মীর সামনে একটি শুদ্ধ দেশি ঘিয়ের প্রদীপ জ্বালান। প্রদীপ জ্বালানোর সময় আপনার ডানহাতে একটি লবঙ্গ ও এলাচ নিয়ে রখুন। জ্যোতিষ তন্ত্র শাস্ত্র অনুযায়ী লবঙ্গ এবং এলাচের উপায় খুবই প্রভাবশালী হয়ে থাকে।

যদি কোন ব্যক্তি এটির প্রয়োগ করে থাকে তবে এর প্রভাব খুব শীঘ্রই দেখা যায়। যখন আপনি আপনার ডান হাতে একটি লবঙ্গ ও এলাচ রাখবেন তখন আপনাকে “ওঁ মহালক্ষ্মীয় নমঃ” মন্ত্রটি ১০৮ বার জাপ করতে হবে।লক্ষ্য রাখতে হবে যে যখন আপনি এই মন্ত্রটি জপ করবেন তখন কোন ব্যক্তি যাতে আপনাকে বাঁধা না দেয়।

আপনাকে বিনা কোন বাঁধায় এই মন্ত্রটি উচ্চারণ সঠিকভাবে করতে হবে। যখন আপনি এই মন্ত্র জপ পূরণ করে ফেলবেন তখন একটি হলুদ বস্ত্রে লবঙ্গ এবং এলাচ রেখে দিয়ে বেঁধে দেবেন। এরপর আপনি এটিকে আপনার অর্থ সঞ্চয়ের জায়গায় রেখে দেবেন।

কিন্তু এটাকে কখনো আপনার মানিব্যাগে রাখবেন না, কারন এতে করে নেতিবাচক শক্তির সঞ্চার ঘটে। আপনি এই টোটকা প্রয়োগ করে দেখবেন অবশ্যই খুব তাড়াতাড়ি ফল পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here