যুবক ছেলেদের যে ৫ টি কথায় প্রেমে পড়ে যায় মধ্যবয়সী নারীরা…

0
20166

নারী কথাটির মধ্যেই যেন পৃথিবীর সমস্ত রহস্য লুকিয়ে আছে। নারীরা হন চপলমতি, ধিরস্থির, বুদ্ধিসপন্ন আবার অনেকটা ভাবুক প্রকৃতির। নারীরা ভিন্ন দেহ ও রূপ বৈচিত্র্যের অধিকারী। ভিন্ন তাদের চাওয়া ও পাওয়া। ভিন্ন হলেও একটি দিকে তারা অনেকটা একইরকম হয়ে থাকেন। প্রেমিক বা পুরুষদের ক্ষেত্রে তারা সবাই প্রায় একই রকম হয়ে থাকেন।

এমন কিছু কথা আছে যেগুলো সব নারীরাই প্রত্যেকটা পুরুষের থেকে শুনতে খুবই পছন্দ করেন। নারীরা সব থেকে পছন্দ করেন তার প্রশংসা শুনতে। তাই নারীকে খুশি করার জন্য পুরুষরা অনেক গবেষনা করে সর্বশ্রেষ্ঠ কয়েকটি বাক্য খুঁজে বের করার জন্য সক্ষম হয়েছেন। এবার জেনে নেওয়া যাক সেই বাক্য গুলি কি…

১. তোমাকে অনেক সুন্দর লাগছে – এটা খুবই সাধারণ একটি কথা, কিন্তু এই কথাটা ছেলেদের কাছে শুনতে খুব পছন্দ করেন মেয়েরা। সেই নারী যদি সুন্দর দেখতে না হয় তাও তার এই কথাটা শুনতে খুব ভালোলাগে। কোন পুরুষ এমনিই যদি কোন নারীকে বলে তোমায় দেখতে খুব সুন্দর লাগছে তাতেই নারীরা গলে জল হয়ে যায়।

২. তুমি আমার জীবনের প্রথম নারী – সব নারীরাই চান তার পুরুষটি যেন তাকে সব থেকে বেশী ভালোবাসেন এবং তাকে ছেড়ে যেন অন্য কোন নারীর দিকে না তাকায়। তাই তিনি যদি কোন পুরুষের জীবনে প্রথম নারী হয়ে থাকেন তাহলে তার অপূর্ণতার আর কিছুই থাকে না।

৩. তুমি অনেক আবেদনময়ী – অন্যান্য কথার সাথে এই কথাটাও অনেক প্রিয় নারীদের কাছে। তার সঙ্গী যদি তাকে আবেদনময়ী বলে মনে করে তাহলে আর তার জীবনে আনন্দের সীমা থাকবে না।

৪. তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে – সব মানুষেরই আলাদা আলাদা কিছু সত্তা আছে। এই আলাদা সত্তার মানুষ গুলো ভিন্ন প্রকৃতির হয়। আলাদা আলাদা মানুষের তাদের জীবন সঙ্গিকে প্রপোজ করার পদ্ধতিও ভিন্ন ভিন্ন হয়। ঠিক সেই রকমই একটি বাক্য ‘তুমি কি আমার সাথে তোমার সারাটি জীবন কাটাবে?’ এই কথাতেও নারীরা খুব খুশি হয়ে যায়।

তো আজই এই কথাগুলি আপনার পছন্দের নারীর উপর প্রয়োগ করে দেখুন। তার পতিক্রিয়া যদি পজিটিভ হয় তাহলে বুঝবেন সে আপনার সাথে সারাটা জীবন থাকবে। আর যদি নেগেটিভ পতিক্রিয়া লক্ষ করেন তাহলে আজই সাবধান হয়ে যান। মেয়েটি আপনার জন্য নয়।