এই ১০টি সাধারন কারণে আপনার ভালোবাসার নারীও আপনাকে ছেড়ে চলে যেতে পারে…

0
2386

অনেক পুরুষই নারীদের সম্পর্কে ঠিক জানেন না। মেয়েদের মন বোঝা খুবই কঠিন। তারা কখন কি করে তা বোঝা খুবই মুশকিল। আপনি ভাববেন এক আর তারা করবে এক। মেয়েরা যে কোনো কারনে আপনাকে রেখে সারাজীবনের মত চলে যেতে পারে। এই নারীরা কেন তাদের ভালোবাসার পুরুষদের ছেড়ে চলে যায় সেই কারন গুলই জানবো আজ।

১. যেসব নারীরা স্বাধীন হয়ে থাকতে ভালোবাসে, তারাও তাদের প্রয়োজনের সময়ে কারুর উপর নির্ভর করতে চান। সব থেকে বেশী যখন তারা প্রেগন্যান্ট অবস্থায় থাকেন, তখন তারা তাদের স্বামীকে পাশে পেতে চান। ২. শুধুমাত্র চাহিদা মেটানোই একটা সম্পর্কের মুল উদ্দেশ্য নয়। সেটা খুবই বিরক্তিকর। সুন্দর গড়ন, বই পড়া, রান্না করা এই গুলোর বাইরে অনেক কিছু থাকে।

৩. একটা দিনের জন্য সে যখন আপনার অনুমতি নিয়ে বন্ধুদের সাথে ঘুরতে যাচ্ছেন, তখন তাকে বার বার ফোন করে আপনার সাথে কথা বলতে বাধ্য করলে কোন নারীই সেটা পছন্দ করেন না। এই সব সম্পর্ক সহ্য করার মত ক্ষমতা কোন নারীর নেই।

৪. আপনাকে আপনার সঙ্গির আইডিয়া নিয়ে চলতে হবে। সবসময় তাকে হাস্যকর বলে উড়িয়ে দিলে চলবে না। এই ধরনের আচরণ করলে সে আপনাকে ছেড়ে যেতে বাধ্য হবে। ৫. সব সময় নারীদের কাছে দেখানো উচিত আপনি তাকেই সবথেকে বেশী ভালোবাসেন। তাকে ছাড়া আপনি অন্য নারীর দিকে ঘুরেও তাকান না।

৬. একটা সম্পর্কের শুরুতে আমরা কোন কিছু ভেবে এগোই না। কিছু সময় পর যখন ভালোবাসা কমে আসে, তখন আমরা বুঝতে পারি যে তার বন্ধুরা কেমন বা তার পরিবার একেবারে অসহায় যা নিয়ে আগে কখনো কথাই হয়নি।

৭. আপনার স্ত্রী চান মা হতে। কিন্তু আপনি আপনার বন্ধুদের সাথে ঘুরে বেড়াতে ভালোবাসেন। আপনি একটি খেলার সরঞ্জাম চান, কেকের বড় টুকরো খেতে ভালোবাসেন। মেয়েরা এই ধরনের ছেলেমানুষী পছন্দ করেন না। ৮. আপনার সঙ্গী যখন আপনার কাছে দিনের পর দিন কিছু চাইছে, কিন্তু সে সেটা পাচ্ছেনা। এইভাবে সে কত দিন থাকবে। বিরক্তি হয়ে ছেড়ে চলে যেতে বাধ্য হইবে।

৯. আপনি কোন কিছুতেই যখন সিরিয়াস নয়। আপনার স্ত্রীর পক্ষে এই ভাবে সংসার করা সম্ভব নয়। ১০. আপনারা দুজনে যা ভাবেন সেটা সম্পূর্ণ আলাদা বিষয়। আপনি আর আপনার স্ত্রীর মত সম্পূর্ণ আলাদা। ভবিষ্যৎ পরিকল্পনা আলাদা। এইভাবে সংসার হয় না। তাই সে ছেড়ে যেতে বাধ্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here