একটি মেয়েকে প্রশ্ন করা হল “কি কাজ যা বিছানায় করলে মজা ও আরাম দুটোই মেলে ?” উত্তর শুনলে চমকে উঠবেন…

0
19787

আমরা সবাই জানি যে ইন্টারভিউ দিতে গেলে নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হয়। সেই প্রশ্ন হতে পারে পড়াশোনার মধ্যে থেকে, বা হতে পারে তার বাইরে থেকে। এমন এমন প্রশ্ন আমাদের জন্য অপেক্ষা করে থাকে যার উত্তর আমাদের একেবারে অজানা। কোনদিন সেই বিষয়ে কিছু শুনিনি। এরকম প্রশ্ন শুনলে সত্যিই আমাদের অনেক ভাবতে হয়।

অনেক ভেবেও উত্তর পাওয়া যায় না সেই সব প্রশ্নের, আর মনে হয় এসব কি ধরনের প্রশ্ন? এরকমও প্রশ্ন হতে পারে? আমাদের উত্তর ভাবতে হয় কারণ আমরা কিছুতেই সহজে হার মেনে নিতে চাইনা। আসুন তাহলে শুনে নি কিছু অদ্ভুত প্রশ্ন আর তার সব অদ্ভুত উত্তর।

প্রশ্ন গুলি শুনে আপনার মনে হতে পারে খুব খারাপ ও লজ্জাজনক। আর যে এই প্রশ্ন করছে সেও অত্যন্ত খারাপ অসভ্য মানুষ। প্রশ্ন গুলির অনেকে ডাবল মিনিং বার করতে পারে, কিন্তু উত্তর গুলি মোটেও খারাপ না। তাহলে শুনে নিন প্রশ্ন গুলো আর তার সঙ্গে উত্তর।

প্রথম প্রশ্ন – এমন কি জিনিস যা প্যান্টের ভিতর আছে কিন্তু শাড়ির ভিতর নেই ?
উত্তর হল – পকেট। এই প্রশ্ন শুনে যে কেউ সেই স্থান ত্যাগ করবে। সে ভাবতেই পারবেনা এরকম প্রশ্নের এরকম উত্তর হতে পারে। সে ঠিক করে উত্তর না ভেবেই চলে যাবে।

দ্বিতীয় প্রশ্ন – গরুর চারটে আর আমার দুটো কি ?
উত্তর হল – পা। এই প্রশ্ন করলে যে কোন মেয়ে লজ্জায় পড়ে যাবে। আপনারাও হয়তো প্রথমে প্রশ্নটি দেখে খারাপ কিছুই ভেবেছিলেন।

তৃতীয় প্রশ্ন – এমন কি কাজ যা খটে শুয়ে করলে মজা ও আরাম দুটোই পাওয়া যায় ?
এর উত্তর হল – ঘুম। এমন ধরনের প্রশ্ন যে করবে তার মার খাওয়া নিশ্চিত। উত্তর ছাড়া এই প্রশ্নটি যে শুনবে সে খুব নোংরা ভাবেই একে নেবে।

চতুর্থ প্রশ্ন – এমন কোন জিনিষ যা ভিতরে ঢুকলে শক্ত হয় আর বাইরে থাকলে নরম ও আঠালো হয় ?
এর উত্তর হল – চুইংগাম। এই ধরনের প্রশ্ন যাকে করা হবে প্রথমত সে লজ্জা পাবে আর তারপর সে রেগে গিয়ে অনেক কিছু করতে পারে। তাই এসব প্রশ্ন কাউকে করার আগে সাবধান।