এপ্রিল মাসে বিশাল প্রাপ্তিযোগ চাকরি লাগবে এই ৪ রাশির…

0
10494

ভবিষ্যতের গতি প্রকৃতি জ্ঞ্যান ও পদ্ধতিকে জ্যোতিষ শাস্ত্র বলা হয়। জ্যোতিষ শাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদি এবং প্রাকৃতিক ঘটনাবলি যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, প্লাবনের ভবিষ্যতবাণী করতে ব্যবহৃত হয়। তেমনই জ্যোতিষ শাস্ত্র মতে এমন কয়েকটি রাশি রয়েছে, যাদের এপ্রিল মাসে চাকরি পাবার সম্ভবনা প্রবল। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

মেষ রাশি ঃ- মেষ রাশির অধিপতি গ্রহ হচ্ছে শনি। এই শনিদেব স্বয়ং দীর্ঘসময় পর স্বক্ষেত্রী। মেষ লগ্নে শনি যদি ভালো স্থানে থাকে তবে ব্যাঙ্কিং সেক্টর বা টেকনিক্যাল বিভাগে চাকরি পাবার সম্ভবনা আছে। যদি সরকারি চাকরি না হয় তাহলে প্রতিষ্ঠিত কোন বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চপদে আপনার চাকরির যোগ রয়েছে।

বৃষ রাশি ঃ- মেষ রাশির মত বৃষ রাশি প্রায় দির্ঘ ৩০ বছর কর্মাধিপতি শনি হবে স্বক্ষেত্রী। নবম এবং দশমের জোরালো সংযোগের ফলে ঘুরতে চলেছে আপনার ভাগ্যের চাকা। বৃষ লগ্ন হলে আপনি চেষ্টা করুন সরকারি চাকরি লাভের। কারণ প্রবল সম্ভবনা রয়েছে এই লগ্ন ও রাশির জাতক জাতিকাদের। সরকারি চাকরির পাশাপাশি প্রাইভেট সেক্টরেও উচ্চপদে চাকরি লাভের সম্ভবনা রয়েছে।

কন্যা রাশি ঃ- কন্যা রাশি বা কন্যা লগ্নের স্বপক্ষে রয়েছে বৃহস্পতি। আপনাদের চতুর্থ থেকে কর্মঘর দশম অব্দি দৃষ্টি দেবে বৃহস্পতি। পাশাপাশি সেই ঘরে উপস্থিত থাকবে তুঙ্গস্ত রাহু। ফলে কর্মক্ষেত্রে যারা পরিবর্তন করতে চাইছেন তাদের যেমন আশানুরূপ ফল পাবার সম্ভবনা আছে তেমনই সরকারি বা প্রতিষ্ঠিত কোন বেসরকারি সংস্থায় উচ্চপদে চাকরি লাভের সম্ভবনা প্রবল।

মীন রাশি ঃ- আরও একটি যে রাশির জাতক জাতিকারা সরকারি বিভাগে চাকরি লাভের প্রবল সম্ভবনা রয়েছে তা হল মীন রাশির জাতক জাতিকাদের। এই রাশি ও লগ্নের জাতক জাতিকারা যারা সরকারি চাকরি পাবার জন্য অপ্রান চেষ্টা চালাচ্ছেন, বিশেষ করে কমার্স বিভাগের ছাত্র ছাত্রীরা, একই সঙ্গে প্রশাসনিক বিভাগে কাজ পাবার জন্য পড়াশোনা করছেন তাদের চাকরি লাভের সম্ভবনা প্রবল।