ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন জুন মালিয়া…

0
6502

জুন মালিয়া হলেনে একজন বাঙালী অভিনেত্রী। তিনি একজন লোকহিতৈষী ব্যক্তি এবং পশ্চিমবঙ্গ মহিলা কমিশনের একজন অন্যতম সদস্য। তার জন্ম দার্জিলিঙে। জুন এতদিন ছিলেন সিঙ্গেল মাদার। সিঙ্গেল মাদার হিসাবে দুই ছেলে-মেয়ে শিবাঙ্গী ও শিবেন্দ্রকে বড় করেছেন জুন। তাদের সব ইচ্ছেই পুরন করেছেন তিনি, কোনো কিছুরই খামতি রাখেননি। কিন্ত এখন নিজের দিকে তাকাতে চান অভিনেত্রী।

তাই এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি। শোনা যাচ্ছে ডিসেম্বেরের প্রথমেই সাতপাকে বাধা পরতে পারেন জুন মালিয়া। দীর্ঘদিনের বন্ধু সৌরভের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন জুন। ১৪ বছরের সম্পর্ক তাদের, সেই সম্পর্ককে ডিসেম্বরে পরিণতি দিতে চলেছেন জুন মালিয়া।

এই সম্পর্ককে বাড়বার আড়ালে রেখেছিলেন তিনি। কোনদিনই সম্পর্কের কথা প্রকাশ্যে বলেননি। সিঙ্গেল মাদার হিসাবে তিনি খুবই দায়িত্ববান। দুই ছেলে-মেয়েকে খুবই যত্ন সহকারে বড় করেছেন জুন। আর ছেলে মেয়েও অনেকটা বড় হয়েছে এখন, এখন অনেকটাই দায়িত্বমুক্ত তিনি।

তাই এবার বিয়ের সিদ্ধান্ত নিলেন জুন। সুত্রের খবর অনুযায়ী ১লা ডিসেম্বর দুজনে বিয়ে করার ঠিক করেছেন তারা। কলকাতাতেই বসবে বিয়ের আসর বলে খবর। ঘনিষ্ঠ বন্ধু আত্মীয়রাই থাকবে নিমন্ত্রিতদের তালিকায়। রেজিস্ট্রি করে বিয়ে সারবেন জুন ও সৌরভ।

এরপর রিসেপ্সন পার্টি দেবেন জুন ও সৌরভ। একথা দুজনে মিলে কলকাতার কিছু সংবাদ মাধ্যমকে নিশ্চিত করে জানিয়েছে তারা। বিয়ে করছেন ঠিকই, কিন্ত বিয়ে নিয়ে এর বেশি কিছু বলতে রাজি নন জুন মালিয়া।

শেষ ২৩ বছর ধরে বড়পর্দা ও ছোটপর্দায় সমান ভাবে কাজ করেছেন তিনি, এখনও করে চলেছেন। সম্প্রতি সোয়েটার ছবিতে তার অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। অরিন্দম শীলের মিতিন মাসিতে বিনয় পাঠাকের বিপরীত চরিত্রে অভিনয় করেছিলেন জুন মালিয়া।

সেই অভিনয়ও দর্শকদের মন জয় করে নিয়েছিল। সম্প্রতি কোনো কাজ হাতে নেননি তিনি, তার কারন কি বিয়ে সেই নিয়ে যদিও কিছু বলেননি অভিনেত্রী। যাই হোক, আগামী জীবনের জন্য আমাদের সুভেচ্ছা তার সাথে সব সময় রয়েছে।