অজয় নন, অন্য এক বলিউড নায়ককে ভালোবাসতেন কাজল, বিয়ের এতো বছর পর গোপন তথ্য ফাঁস…

0
220367

ভারতের মুম্বাই শহরে জন্ম নেওয়া কাজল পরিচালক সমু মুখার্জী আর অভিনেত্রী তনুজার কন্যা এবং আভিনেতা অজয় দেবগণের স্ত্রী। কাজল ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত আভিনেত্রীদের মধ্যে একজন। তিনি তার কর্মজীবনে বারোটি ফিল্মফেয়ার পুরষ্কার মনোনয়নের মধ্যে ছয়টি পুরষ্কার জয় লাভ করেছেন। কাজলের চলচ্চিত্র জীবনে অভিষেক হয় ১৯৯২ সালে তার মায়ের সাথে বেখুদি চলচ্চিত্রে।

কাজল আর অজয় দেবগনের সম্বদ্ধে বলিউডে কোনোদিন কিছু শোনা যায়নি। বরং তাদের জুটি আদর্শ বলে মনে করা হয়। বলিউডে অনেক জুটির জোট ভেঙ্গে গেছে, কিন্তু তাদের জুটি এখন সেই হিমালয় পাহাড়ের মতই অটুট রয়েছে। কিন্তু কিছুদিন আগে কাজলের ঘনিষ্ঠ করণ জোহার যা বললেন তা শুনলে চমকে যাবেন।

অজয় দেবগনের সঙ্গে সুখী দাম্পত্যে রয়েছেন কাজল। তাদের মধ্যে বোঝাপড়া বেশ ভালো। কিন্তু নায়িকার জীবনে অজয় আসার আগে নাকি অন্য এক নায়কের প্রতি তার ভালোবাসা ছিল। বলিউডেরই এক নায়ক রীতিমতো ক্রাশ ছিলেন কাজলের। কিন্তু কাজল সে কথা প্রকাশ্যে কোনদিন বলেননি।

এতদিন পরে সে কথা প্রকাশ্যে আনলেন কাজলের ঘনিষ্ঠ করণ জোহার। সম্প্রতি কপিল শর্মা শোয়ের অতিথি হিসেবে গিয়েছিলেন কাজল এবং করণ জোহার। সেখানে তিনি ফাঁস করেন ১৯৯১-এ মুক্তি ঋষি কাপুর অভিনীত ‘হেনা’-র প্রিমিয়ার পার্টিতে অক্ষয় কুমারের সাথে কাজলের আলাপ হয়।

করণের কথায়, “হেনা’র প্রিমিয়ার পার্টিতে সারাক্ষণ অক্ষয়কে খুঁজে গিয়েছিলেন কাজল। অক্ষয় সে সময় ওর ক্রাস ছিল। আক্ষয়ের মাধ্যমেই কাজলের সঙ্গে আলাপ হয় আমার। আমিও কাজলের সঙ্গে জুড়ে গিয়েছিলাম। কারন সেই পার্টিতে অক্ষয়কে আর খুঁজে পায়নি কাজল। বরং বন্ধু হিসাবে আমি আর কাজল একে অপরকে খুঁজে পেয়েছিলাম”।

যদিও অক্ষয়কে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কাজল। করণের কথা শুনে তিনি শুধু হেসেছেন। বলিউড মহলের একটা বড় আংশের মতে, তিনি যে অজয়ের প্রতি কমিটেড তাই যেন বুঝিয়ে দিতে চেয়েছেন কাজল। কাজলের মত খুব কম নায়িকা আছেন বলিউডে।

কাজল চলচ্চিত্রে অভিনয় ছাড়া কাজের ফাকে সামাজিক কাজকর্মও করেন। তিনি বিধবা নারী এবং শিশু নীয়ে কাজের জন্যে খুব সুপরিচিত। এই কাজের জন্যে তিনি ২০০৮ সালে “কর্মবীর” পুরষ্কার লাভ করেন। এছাড়া জি টিভির রিয়েলিটি শো ‘রক এন রোল’ অনুষ্ঠানের বিচারক এবং দেবগন এন্টারটেইনমেন্ট অ্যান্ড সফটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here