বিয়ের আগেই মা হচ্ছেন কালকি কোয়েচলিন…

0
741

বলিউড মানেই চাপা গুঞ্জন আর গসিপ। সমালোচনা, প্রশংসা আবার লাইমলাইট। এক কথায় বলা চলে বলিউড মানেই ঝাঁ-চকচকে একটা দুনিয়া, আবার আলোর পিছনেও রয়েছে জমাট অন্ধকার, শিল্পিদের আক্ষেপ, কষ্ট। কিন্তু সবকিছু ছাপিয়ে অভিনেতা বা অভিনেত্রীদের যে জিনিসটা মানুষকে সবথেকে বেশি আকর্ষণ করে তা হলো গসিপ। বলিউডের নিত্যনতুন গসিপে সবসময় চোখ রাখেন বলিউড প্রেমীরা।

কি থাকতে পারে এই গসিপে? গসিপে থাকতে পারে সেলেব্রেটিদের প্রেম, বিবাহ, বিচ্ছেদ, আবার থাকতে পারে কোনো সেলেব্রেটির প্রতি কোনো সেলেব্রটির অমোঘ টান বা প্রেমের বিবৃতি। সবকিছু নিয়েই তৈরী হয় বলিউড গসিপ। বলিউডের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে এমন হাজারো গসিপ। যার কিছুটা আমাদের কাছে উঠে আসে গণমাধ্যমের দ্বারা অথবা পাপারাৎজিদের হাত ধরে।

বলিউডের অনেক ভক্তই রয়েছে যাদের দারুণ আগ্রহ এই বলিউড গসিপের প্রতি। আবার অনেকেই রয়েছে যারা এড়িয়ে চলেন এসমস্ত জিনিস এবং মনে করেন যে এই গসিপের কারণেই শিল্পী সমাজের ক্ষতিসাধন ঘটছে। যাইহোক আজ এমনই এক গসিপের কথা শুনুন।

গোপন রাখতে গিয়েও রাখতে পারলেন না। ঠিকই নিজের মাতৃত্বের খবরটি প্রকাশ করে দিলেন বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। জানালেন, বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। তার অনাগত সন্তানের বাবা গাই হার্সবার্গ।

বলিউডের বিখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানোবাদক হার্সবার্গের সঙ্গেই প্রেম করছেন এই অভিনেত্রী। অচিরেই তারা বিয়ে করবেন বলেও জানান কালকি। কিছুদিন আগেই এই প্রেমিকের খবর প্রকাশ করেন তিনি। এবার প্রকাশ করলেন মা হওয়ার খবর।

কালকি জানান, তিনি এই মাতৃত্ব অনুভব করছেন এবং তার জীবনে এর প্রভাবও পড়েছে। মাতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে কালকি বলেন, পরিবর্তন অনুভব করছি। এখন অনেক বেশি শান্ত, স্থির, ধৈর্যশীল ও স্বাধীন হয়েছি।

মাতৃত্বের অভিজ্ঞতাকে একান্ত ব্যক্তিগতভাবে অনুভব করতে চাইছেন তিনি। তাই আপাতত সামাজিক যোগাযোগ মাধ্যম, এমনকি অভিনয় থেকেও দূরে সরে থাকতে চান। এমনকি বাড়ি ফিরেই ফোনের সুইচ অফ করে দেন তিনি। গাই-এর সঙ্গে যোগব্যায়াম, গানবাজনায় মেতে থাকেন তিনি বেশিরভাগ সময়। কিন্তু মাতৃত্বের জন্য নিজের কাজে কোনও রকম ব্যাঘাত আনতে চান না তিনি। আবার একসঙ্গে অনেকগুলো কাজও করবেন না বলে জানিয়েছেন।