ভগবান কার্তিক বলেছেন, এই লক্ষণ গুলি দেখতে পেলে আপনার ৩ বছরের মধ্যে মৃত্য হবেই…

0
24633

প্রত্যেক মানুষই মৃত্যুর আগে বুঝতে পারে যে তার আর বেশি দিন সময় নেই। অনেকেেই মৃত্যুর আগে বিভিন্ন রকম আচরণ করে থাকে, যার ফলে বোঝা যায় মৃত্যু তার দরজায় এসে দাঁড়িয়েছে। মৃত্যু হল এক কঠিন সত্য। এই সত্য মেনে নিতে কষ্ট হলেও মেনে নিতেই হয়। ভগবান কার্তিক মৃত্যুর আগের কিছু সংকেত সম্পর্কে বলেছেন, যা নিয়ে আজকের আলচনা।

১। তিন বছর আগে প্রাপ্ত হয় সংকেত ঃ- ভগবান কার্তিক বলেন যে মৃত্যুর আগে নাকের দ্বারা সংকেত পাওয়া যায়। তিনি বলেছেন কোন ব্যাক্তির যদি ডান নাকে একটি গোটা দিন এবং রাতে বায়ু সঞ্চালন হয়, তাহলে তার আয়ু মাত্র তিন বছর বাকি আছে।

২। তিন দিন আগে ঃ- যদি কোন ব্যাক্তির টানা দশ দিন ধরে নাসারন্ধ্র দিয়ে ক্রমাগত শ্বাস প্রশ্বাস চলে তাহলে সেই ব্যাক্তির আয়ু আর মাত্র তিন দিন বাকি থাকে। যদি উভয় নাকের ছিদ্র দিয়ে শ্বাস প্রশ্বাস না চলে, যদি মুখ দিয়ে শ্বাস নিতে হয় তাহলে সেই ব্যাক্তির মাত্র একদিন আয়ু।

৩। জ্যোতিষ থেকে প্রাপ্ত সংকেত ঃ- জ্যোতিষ থেকেও মৃত্যুর সংকেত পাওয়া যায়। সূর্য যখন সপ্তম রাশিতে থাকে, চন্দ্র জন্ম নক্ষত্রে চলে আসে তখন যদি নাসিকা থেকে শ্বাস প্রশ্বাস নেওয়া হয় আর তখন সূর্যদেব থেকে অধিষ্ঠিত কাল প্রাপ্ত হয়। এই সময় যদি কোন কালো বা হলুদ ব্যাক্তি দেখতে পাওয়া যায় আবার অদৃশ্য হয়ে যায় তাহলে সেই ব্যক্তি আর মাত্র দু বছর বাঁচে।

৪। শরীর থেকে সংকেত ঃ- মৃত্যুর আগে শরীর দেয় সংকেত। যদি কোন ব্যাক্তির মল মূত্র ও বীর্য বা মল মূত্র ও হাঁচি এক সাথে আসে তাহলে সেই ব্যাক্তির আয়ু এক বছর আছে। আবার ইন্দ্রনীল মণি রং যুক্ত নাগেরা দল  আকাশে ছড়িয়ে থাকতে দেখা গেলে তার আয়ু আর মাত্র ছয় মাস থাকে।

৫। ওলট পালট দেখা ঃ- সব জিনিস ওলট পালট দেখলে তা থেকে বুঝতে হবে তার মৃত্যু কাছে এসেছে। আবার যদি নীল রঙের বদলে হলুদ রং দেখা যায় আর হলুদ রঙের বদলে নীল রং দেখা যায় তাহলে বুঝতে হবে মৃত্যু আসন্ন।

৬। স্নান করা ঃ- যদি স্নান করার পর শরীর না মুছেও খুব শীঘ্রই শরীর শুকিয়ে যায় তাহলে বুঝে নিতে হবে তার আয়ু আর মাত্র তিন মাস আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here