বিশ্বাসঘাতকতার হাত থেকে বাঁচতে হলে এই ৫টি রাশির মানুষের থেকে দুরে থাকুন…

0
16826

রাশিফল এমন একটি জিনিষ যা মানুষের স্বাভাব চরিত্রের বর্ণনা দেয়। এর থেকে বোঝা যায় তার রাগ, দুঃখ, জেদ ইত্যাদি ইত্যাদি। আর এই রাশিচক্রের পাঁচটি রাশির ব্যক্তির বিশ্বাসঘাতকতা করার প্রবণতা খুবই বেশি। এরা সম্পর্কে কোনো না কোনো দিন ধোঁকা দেবেই। এই পাঁচটি রাশি সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

মীন রাশি ঃ- মীন রাশির ব্যক্তিদের মধ্যে দুটি সত্ত্বা কাজ করে। এদের মনে এক আর মুখে আর এক। কিন্তু এরা খুবই আবেগপ্রবণ। এরা বাস্তবের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না। এরা নতুন নতুন মানুষের সানিদ্ধ পছন্দ করে। ফলে সঙ্গীর আড়ালে গোপন সম্পর্কে জড়িয়ে যায়।

সিংহ রাশি ঃ- এই রাশির নারী পুরুষদের মধ্যে অহংকার খুব বেশি মাত্রায় থাকে। এরা অতি নাটকীয়তা পছন্দ করে। প্রেম, রোমান্স, উন্মত্ততায় ভেসে থাকতে চায়। এছাড়াও তিব্র কাম লালসা থাকে এই রাশির মানুষদের। সঙ্গী যদি সন্তস্ট করতে না পারে তবে অন্যের প্রতি আকৃষ্ট হতে শুরু করে এই রাশির ব্যক্তিরা।

ধনু রাশি ঃ- এরা প্রচণ্ড অ্যাডভেঞ্চার প্রিয়। এদের চালচলন, ব্যবহার, হাভভাব বিপরীত লিঙ্গকে তিব্র মাত্রায় আকর্ষণ করে। এরা দারুন সুন্দর করে কথা বলতে পারে। কিন্তু সম্পর্কে জড়ালে এদের কিছুতেই বিশ্বাস করা উচিৎ নয়। কারণ এরা নতুন নতুন মানুষের সানিধ্য পেতে ভালোবাসে।

মিথুন রাশি ঃ- মিথুন রাশির নারী পুরুষদের মধ্যে দুটি সত্ত্বা কাজ করে। এরা সবসময় মুখোশ পরে থাকে, সামনে পিছনে ভিন্ন কথা বলে। সাধারণত এরা হয় দু-মুখো সাপ। ভালো মানুষদের এরা সহজেই নিজের জালে ফাঁসিয়ে নেয়। এদেরকে বিশ্বাস করা মানে নিজের পায়ে কুরুল মারা।

বৃশ্চিক রাশি ঃ- মূলত বৃশ্চিক রাশির মানুষেরা হচ্ছে আয়নার মত। তাদের সঙ্গে যেমন ব্যবহার করবেন, পালটা তেমন ব্যবহারই ফিরে পাবেন। মানে এদের সাথে বিশ্বাসঘাতকতা করলে আপনাকেও বিশ্বাসঘাতকতার শিকার হতে হবে।

তাই আজই জেনে নিন আপনার রাশি এবং কোন রাশির জাতক জাতিকা আপনার জন্য ভালো, অথবা কোন রাশির জাতক জাতিকা আপনার জন্য ক্ষতিকর সেটাও জেনে নিন, আর বিশ্বাসঘাতকতার হাত থেকে বাঁচুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here