তুলসী গাছের নিচে রাখুন এই চমৎকারী জিনিস, দরিদ্রতা কখনো ঘরে প্রবেশ করবে না…

0
17592

আমাদের সবার বাড়িতেই তুলসী গাছ রয়েছে। এই তুলসী গাছ শুধু পবিত্র গাছই নয়, এর মধ্যে রয়েছে প্রচুর পরিমাণে ঔষধি গুন ও অলৌকিক শক্তির সমাবেশ। প্রতিদিন তুলসী গাছের সামনে প্রান ভোরে শ্বাস নিলে শরীরের সকল সংক্রামক রোগ দূর হয়ে যায়। বাতাস শুদ্ধ করার পাশাপাশি তুলসী ঘরের নানান দোষও কাটায়। ঘরে পজিটিভ এনার্জি বৃদ্ধি করে।

শাস্ত্র মতে বাড়িতে তুলসী গাছ থাকলে মৃত্যুর দেবতা যমরাজও ঘরে ঢুকতে পারেন না। আপনার যদি শাস্ত্রে অবিশ্বাস থাকে তাও শুধু ভেষজ গুনের জন্য আপনার বাড়িতে একটি তুলসী গাছ রাখতে পারেন। বাস্তু শাস্ত্রের দিক থেকেও তুলসী গাছের গুরুত্ব অপরিসীম।

বাস্তু মতে বাড়িতে বা বারান্দায় তুলসী গাছ রাখলে তা উত্তর বা উত্তর-পূর্ব দিকে রাখুন। দরিদ্রতা থেকে মুক্তি এবং ঘরে সুখ শান্তি বৃদ্ধি করার জন্য আপনার বাড়ির তুলসী গাছের নিচে একটি শালগ্রাম শিলা পাথর রাখুন।

শালগ্রাম শিলাকে ভগবান বিষ্ণুর স্বরূপ বলে মনে করা হয়। তাই যে বাড়িতে তুলসীর সাথে শালগ্রাম শিলা থাকে সেই বাড়িতে দরিদ্রতা প্রবেশ করতে পারে না। সূর্যদয়ের পর অন্ধকার দূর হয়ে যেমন চারিদিক আলোকিত হয়ে ওঠে,

তেমনই যে বাড়িতে শালগ্রাম শিলা পাথর থাকে সেই বাড়ি থেকেও সকল অন্ধকার চিরতরে নাশ হয়। সেই বাড়িতে সুনাম, সুখ্যাতি, যশ, গৌরব, অর্থ অস্বাভাবিক ভাবে বৃদ্ধি পায়।

নতুন নতুন সম্পর্ক সৃষ্টি হয় এবং মানুসের সাথে সুসম্পর্ক বজায় থাকে। শাস্ত্রে উল্লেখ করা আছে যে একবার শালগ্রাম শিলা পাথর স্পর্শ করলে আগের জন্মের পাপ ধংস হয়।

তাই দরিদ্রতা থেকে মুক্তি এবং ঘরে সুখ শান্তি বৃদ্ধি ও পুন্য লাভের জন্য আপনার বাড়িতে তুলসী গাছের নিচে অবশ্যই একটি শালগ্রাম শিলা পাথর রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here