আপনার মানিব্যাগে রাখুন এই জিনিস, থাকবে না কোনো টাকার অভাব…

0
8907

দরিদ্রতা দূর করার জন্য আমারা অনেকেই অনেক কিছু করে থাকি। তার পরেও অনেক গুরুত্বপূর্ণ কাজ থাকে যা আমরা জানিনা বা করতে ভুলে যাই। টাকার অভাব দূর করার জন্য আমাদের প্রাচীন শাস্ত্রে অনেক ধরনের নিয়ম এবং টোটকার কথা বলা হয়েছে। এই নিয়ম গুলো পালন করলে আপনার জীবনে কখনই টাকার অভাব হবে না।

বর্তমান যুগে পুরুষ কিংবা মহিলা সবার কাছেই পার্স বা মানিব্যাগ থাকে। আর এই পার্স বা মানিব্যাগের ওপর নির্ভর করে আপনার কাছে টাকা থাকবে কি না। এই মানিব্যাগই প্রভাব ফেলে আপনার অর্থ ভাগ্যে। কারন মানিব্যাগই হল সেই বস্তু যা অর্থকে আক্ষরিক ভাবে ধারন করে।

অনেকেই এমন আছেন যারা অনেক পরিশ্রম করেও টাকা আয় করতে পারেন না। আবার অনেকেই আছেন যারা অধিক টাকা আয় করলেও তা জমিয়ে রাখতে পারেন না। যার ফলে প্রায়ই অর্থের অভাব দেখা দেয়। তাই আজ আমরা এমনই কিছু জিনিসের কথা বলব যা মানিব্যাগে রাখলে আপনার অর্থ ভাগ্য ফিরবে।

দেবী লক্ষ্মীর ছবি ঃ- হিন্দু শাস্ত্র মতে সম্পদ ও সৌভাগ্যের দেবী হলেন লক্ষ্মী। দেবী লক্ষ্মীর ছবি মানিব্যাগে রাখা সবসময়ই ভালো। তাই অর্থের অভাব থেকে মুক্তি পাবার জন্য আপনার মানিব্যাগের মধ্যে দেবী লক্ষ্মীর ছবি রাখুন।

অশত্থ পাতা ঃ- পুরান মতে অশত্থ গাছ সবসময়ই শুভ লক্ষনের প্রতিক। তাই একটি অশত্থ পাতা নিয়ে তা ভালোকরে গঙ্গা জলে ধুয়ে মানিব্যাগে রেখে দিন। কিছুদিন পর পাতাটি শুকিয়ে গেলে অন্য একটি স্বতেজ পাতা নিয়ে তা মানিব্যাগে রাখুন। এর ফলে আপনার প্রচুর পরিমাণে অর্থ প্রাপ্তি ঘটবে।

চাল ঃ- টাকার অভাব দূর করা এবং বাজে খরচ কমানোর জন্য ২১ টি চালের দানা একটি ছোট কাগজে মুরে আপনার মানিব্যাগে রাখুন। এতে যেমন টাকা আসবে তেমন বাজে খরচ কম হবে।

আশীর্বাদ ঃ- বাবা মা বা গুরুজনের আশীর্বাদ স্বরূপ দেওয়া কোন নোট থাকলে তাতে জাফরান এবং হলুদ মিশিয়ে তা আপনার মানিব্যাগ বা পার্সে রাখুন। এটা রোজগার বাড়াবার সাথে সাথে আপনাকে নানান বিপদ থেকে রক্ষা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here