কোলে সদ্যোজাত শিশুকে নিয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক…

0
10229

কোয়েল মল্লিক একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। তিনি রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা। ২০১৩ সালে কোয়েল নিজেই পছন্দ করে বিয়ে করেন নিসপাল সিংহকে। তাদের মধ্যে ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল। রীতিমত ৫দিন ধরে নিয়ম মেনে বিয়ে হয় তাদের। বিয়েটা দুই বাড়ির নিয়ম মেনে বাঙ্গালি ও পাঞ্জাবী মতে হয়েছিল। সেখানে অনেক প্রখ্যাত অভিনয় শিল্পিরা উপস্থিত ছিলেন।

বিয়ের পরে ভালোই সুখে সংসার চলছিল দুজনের। ঘোরা বেড়ানো, হাসি, কান্না, নিয়ে সংসার করছিল তারা। তার সাথে সাথেই চলছিল অভিনয়। পরপর ছবিতে অভিনয় করে কোয়েল। সম্প্রতি নতুন ছবির শুটিং চলছে। খুবই তাড়াতাড়ি বেরোচ্ছে মুভিটি।

কোয়েল বিভিন্ন বহুজাতিক প্রতিষ্ঠানের পণ্যদূত হিসেবে, যেমন টিভিএস মোটর কোম্পানী, ফেয়ার এন্ড লাভলী, প্যানাসনিক, ভ্যাসলিন প্রভৃতি পণ্যের বিজ্ঞাপন করেছেন। কোয়েলকে সব পরিচালকের ছবিতে অভিনয় করতে দেখা গেছে। বাংলা অভিনয় জগতের সব নায়কের সাথে অভিনয় করেছেন তিনি।

৬ বছর বিবাহিত জীবন অতিবাহিত করলেন কোয়েল এবং নিসপাল। কিন্তু হটাত করেই কোয়েল এই ছবি পোস্ট করলেন। আর ছবিটা পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে গেলো সোশ্যাল মিডিয়াতে। তিনি একটি সদ্যোজাত শিশুকে নিয়ে ছবি পোস্ট করেন।

কিন্তু এই শিশুটিকি কোয়েলের সন্তান? এই নিয়ে প্রশ্নের শেষ নেই। এই প্রশ্ন করাটাও স্বাভাবিক। কিন্তু রঞ্জিত মল্লিকের কন্যার কিন্তু মা হওয়ার কথা একেবারেই সত্যি নয়। তাহলে বাচ্চাটি কার?? ছবিটি পোস্ট করার সাথে সাথেই কোয়েল সবার কাছে বাপারটি স্পষ্ট করে দেয় যে এটি তার প্রিয় বান্ধবী অন্তরার সদ্যোজাত পুত্র।

এই ছবিটি পোস্ট করার সাথে সাথেই সবাই কমান্ট করে শিশুটি কে ও তার মাকে শুভকামনা জানিয়েছেন, তাদের দীর্ঘায়ু কামনা করেছেন। সম্ভবত জানা গেছে, কোয়েল মল্লিক বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে খুবই ব্যস্ত। অরিন্দম শীলের পরিচালনা করা ছবি ‘মিতিন মাসি’ ছবিতে মহিলা গোয়েন্দার ভুমিকায় দেখা যাবে তাকে।

আর অন্য দিকে সুরিন্দর ফিল্মসের বনি ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে পরমব্রতের সাথে। এই ছবিটা পরিচালনাও করেছেন পরম। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়। তো আমরা কোয়েলের নতুন ছবি দেখার অপেক্ষায় রইলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here