এবার বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার পথে কুন্তল ঘোষের জয়যাত্রা শুরু…

0
789

ফুটবল, ক্রিকেট এর মত জনপ্রিয় খেলার ভিড়ে হারিয়ে যায় অন্যান্য খেলা। সেই অবস্থা থেকে বেরিয়ে এক অন্য আলোর সন্ধান দিতে চান ওয়েস্ট বেঙ্গল স্টেট হ্যান্ডবল অ্যাসোশিয়েশন এর নতুন কমিটির প্রেসিডেন্ট কুন্তল ঘোষ।

তিনি জানিয়েছেন সুযোগ পেলে এই খেলাও হতে পারে জনপ্রিয়। গতকাল অনুষ্ঠিত ওয়েস্ট বেঙ্গল স্টেট হ্যান্ডবল অ্যাসোশিয়েশন এর বার্ষিক সভায় পুরনো কমিটির প্রেসিডেন্ট তন্ময় রায় চৌধুরীর জায়গায় নতুন কমিটি গঠন হয়ে এলেন কুন্তল ঘোষ। কুন্তল জানিয়েছেন এই খেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজে তিনি নিশ্চয় মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্য পাবেন।

নতুন কমিটিতে সঞ্জয় আচার্যর জায়গায় এসেছেন প্রদীপ কোলে। বাংলার খেলোয়াড়দের সবার সামনে দেখতে চান নতুন সভাপতি কুন্তল ঘোষ। এতে উজ্জীবিত হয়ে আরও মানুষ আগ্রহী হবেন এই খেলাতে বলেই মনে করেন তিনি। ঝাড়খন্ডের হ্যান্ডবল অ্যাসোশিয়েশন এর প্রেসিডেন্ট প্রদীপ কুমার বালামুচা উপস্থিত ছিলেন এই সভায়। পুলক দেবের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো।

নতুন সভাপতি কুন্তল জানিয়েছেন সমগ্র পশ্চিমবঙ্গ থেকে যাতে খেলোয়াড়রা আসে এবং যাতে ভালো খেলোয়াড়রা নিজেদের প্রতিভা প্রমাণ করতে পারে সেই নিয়ে আলাদা ব্যবস্থা নেবেন তিনি। সামনে অনেক বড় পথ। সকলের সাহায্য পেলে এই পথচলা খুবই সুন্দর হবে বলেই আশা করছেন তিনি। ভারতীয় দলে নির্বাচিত খেলোয়াড়রা ইতিমধ্যেই আনন্দিত কুন্তল ঘোষ এর মতো একজন ক্রীড়াপ্রেমী মানুষের নির্বাচনে। তাদের মতে খেলাকে ভালোবাসলে তবেই এগিয়ে নিয়ে যাওয়া যায় । কুন্তল ঘোষের প্রতি তাদের অগাধ বিশ্বাস বুঝিয়ে দিচ্ছিল জনপ্রিয়তার শীর্ষ এবার খুব কাছেই।