এই বছরে কোন মাস আপনার জন্য ‘লাকি’, মিলিয়ে নিন রাশি দিয়ে…

0
9195

নতুন বছর পরে গেছে আর সেই সাথে নতুন বছরকে আরও ভালো করে তোলার অঙ্গীকার নিয়ে নিয়েছে সকলেই। প্রত্যেকেই চাই তার সবটা বছর যেন ভালো কাটে। বছরের সব দিন গুলো যেন আনন্দে কাটে। যেন এই বছরটাতে কোনো বাধা বিপত্তি না আসে। আমাদের ভালো থাকা খারাপ থাকার উপরে নির্ভর করে গ্রহ নক্ষত্রের অবস্থান, রাশিফল, কেতু রাহুর অবস্থান।

জ্যোতিষশাস্ত্র মতে এই বছরে কার কোন মাস ভালো যাবে, কার ভাগ্য কোন মাসে সহায় হবে তা নির্ভর করে রাশিফল অনুযায়ী। আসুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কার কোন মাস ভালো যাবে।

মেষ – এই রাশির জাতক জাতিকাদের উপর বছরের শুরুর দিন থেকেই মঙ্গলের প্রভাব পড়বে। অর্থাৎ জানুয়ারিতে এই রাশির জাতক জাতিকাদের ভালো কিছু হতে চলেছে। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে, আবার সম্পর্কে নতুন দিশা দেখতে পারেন এই রাশির জাতক জাতিকাদের।

বৃষ – বছরের শুরুর দিকটা কেমন কাটবে না জানলেও রাশিফল অনুযায়ী বছরের শেষ দিকটা ভালোই কাটবে এই রাশির জাতক জাতিকাদের। ভালো সময়ের জন্য একটু অপেক্ষা করতেই হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য ডিসেম্বর মাসটা খুব লাকি। এদের জীবনে বছরের শেষে সাফল্য আসবেই।

মিথুন – এই রাশির উপর বৃহস্পতির প্রভাব খুব ভালো থাকবে এই বছরে। মাসের শুরুতে না হলেও অগাস্ট মাসে এদের ভালো কিছু হবে। ভালো কিছুর জন্য আগস্ট মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে এই রাশির জাতক জাতিকাদের।

ককর্ট – বছরের শুরু থেকে এই রাশির জাতক জাতিকাদের জীবনে নানা সমস্যা দেখা দিতে পারে। সব কিছুর সমাধান হবে সেপ্টেম্বরে। ওই মাসে সব ঝামেলা থেকে মুক্তি মিলবে। ততদিন অবধি একটু কষ্ট করতেই হবে।

সিংহ – এই রাশির জাতক জাতিকাদের ভালো সময়ের জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না। ফ্রেব্রুয়ারি মাস ভালবাসার মাস, আর এই মাসেই ভালো কিছু হবে এই রাশির জাতক জাতিকাদের। সম্পর্কে টানাপোড়েন থাকলে তা এই মাসে সমাধান হবে। দুজন দুজনের কাছাকাছি আসবে। এই রাশির জাতক জাতিকাদের ভালবাসার ভাগ্য খুলে যাবে এই মাসে।

কন্যা – এই রাশির জাতক জাতিকাদের কাছে অগাস্ট মাসটা খুব সুখের হবে। আপনার স্বপ্নের দোরগোড়ায় পৌঁছে যাবেন আপনি। দেখবেন সব কিছু হাতের মুঠোয় থাকবে।

তুলা – এই রাশির জাতক জাতিকাদের জন্য ভালো সময় হল এপ্রিল। এই বসন্ততেই এদের জীবনে ভালবাসার ফুল ফুটবে। সব কাজে সাফল্য আসবে। জীবনে যা কিছু চাইছেন, তার অনেকটাই পূর্ণ হবে আগামী বসন্তে। ততদিন নাহয় একটি ধৈর্য্য ধরলেন।

বৃশ্চিক – আপনি এখনই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন না। অপেক্ষার ফল কিন্তু মিষ্টি হয়। তাই অক্টোবর পর্যন্ত দেখুন। অক্টোবরে আপনার সম্পর্ক স্বর্গীয় অনুভূতি দেবে। বৃহস্পতি আর শনি আপনার সব চাহিদা মেটাবে।

ধনু – নতুন বছরটা শুরু হবে একেবারে আপনার মনের মত করে। জানুয়ারিতে থেকেই আপনার ভালো দিনের শুরু। আগে কখনও এত ভালো সময় যায়নি আপনার। সুতরাং নতুন বছরটা উপভোগ করার জন্য এখন থেকেই তৈরি থাকুন।

মকর – শনি আপনার উপর প্রসন্ন হবে অক্টোবরে। ততদিন পর্যন্ত একটু বেশি খাটতে হবে। অক্টোবরে গিয়ে আপনি হাঁফ ছেড়ে বাঁচবেন। তখনই আপনার সব পরিশ্রমের ফসল হাতে আসবে।

কুম্ভ – শনি আর নেপচুন আপনাকে স্বস্তি দেবে নভেম্বরে গিয়ে। কাজ, সম্পর্ক, টাকা পয়সা, সবটাই তখন ভালোর দিকে যেতে শুরু করবে।

মীন – ডিসেম্বরে নেপচুন আপনাকে সবরকমের ভালো হতে সাহায্য করবে। আপনার মাথায় এই গ্রহের প্রভাব এলেই আপনি হয়ে উঠবেন ভাগ্যবান। সারা বছর সময় ভালো না গেলেও হতাশ হবেন না। বছরের শেষের জন্য সবটা জমানো থাক।