এই চার নামের মেয়েদের বিয়ে করলে কপাল ফেরে স্বামীদের…

0
25401

সৌভাগ্য কখন কার হাত ধরে জীবনে আসে তা বলা যায় না। হতে পারে আপনি হাজার চেষ্টা করেও জীবনে বিশেষ কিছু উন্নতি করতে পারলেন না, কিন্তু বিয়ের পরেই ভাগ্য ঘুরে গেলো। কথায় আছে ‘স্ত্রী ভাগ্য ধন’। সবার ক্ষেত্রে না হলেও অনেকের ক্ষেত্রে এটা সত্যি হয়েছে। কিন্তু কোন নারী আপনার জীবনে সৌভাগ্য আনবে তা বুঝবেন কি করে।

সংখ্যা তত্ত্বে মনে করা হয় এই চার নামের মেয়েরা তার স্বামীর জীবনে সৌভাগ্য নিয়ে আসে। তো কি সেই চার নামের মেয়ে ? এই প্রতিবেদনের মাধ্যমে সেই সম্পর্কে বিস্তারিত জেনে নিন আজই।

P – নামের শুরুতে ‘P’ থাকলে সেই মহিলারা স্বামীর জন্য অত্যন্ত সৌভাগ্যবতী। স্বামীর সম্পদ ও সম্পত্তি অনেক গুন বাড়িয়ে দিতে পারেন এই মহিলারা। পাশাপাশি এরা নিজেদের স্বামীকে সব ধরনের সহযোগিতা করেন। P নামের মেয়েরা সংসারের কাজকর্মে বেশ পটু হয়ে থাকেন। শুধু তাই নয়, এরা খুব অমায়িক, দয়ালু ও ভালোবাসতে পছন্দ করেন।

J – কোন মহিলার নাম যদি ‘J’ দিয়ে শুরু হয় তাহলে তার ভাগ্য অত্যন্ত ভালো। এই মহিলাদের সৌভাগ্য তাদের স্বামীর জীবনেও প্রভাব ফেলে। শ্বশুর বাড়ির অন্যান্যরাও এই সৌভাগ্য থেকে উপকৃত হন। বাড়িতে একাধিক পুত্র থাকলে এবং পুত্রবধুদের নাম J দিয়ে শুরু হলে বাড়ির অবস্থাই বদলে যাবে। এছাড়াও এইসব মেয়েরা স্বভাবগত দিক থেকে খুব কেয়ারিং হয়ে থাকেন।

A – নামের শুরুতে যদি ‘A’ থাকে তাহলে সেই নারী স্বামীর জীবনে সৌভাগ্যবতী হন। এই সব নামের মেয়েকে বিয়ে করলে বিয়ের পর অর্থ রোজগারের নতুন পথ খুলে যায়। আর্থিক বিষয়ে ভাগ্য উজ্জ্বল হয়ে ওঠে তাদের। A নামের মেয়েদের কাছে সম্পর্কের মুল্য অনেক বেশি। এরা খুবই আন্তরিকতা পছন্দ করেন। ফলে সংসার সুখের হয় এই সব নামের মেয়েকে বিয়ে করলে।

I – নামের শুরুতে ‘I’ থাকলে সেই মহিলারা বিয়ের পর স্বামীর ভাগ্য ফিরিয়ে দিতে পারেন। এরা তাদের স্বামীর জন্য লাকি চার্ম হিসাবে প্রমানিত। তাদের স্বামীরা কোন নতুন চাকরির খোঁজে গেলে সেখানেও স্ত্রীর সৌভাগ্য হয় তাদের সঙ্গী। এই নামের মেয়েরা লয়েল, ভালোবাসা প্রবণ ও নরম মানের মানুষ হন। এদের উতসাহে কখনও ভাঁটা পড়ে না। তাই খুব কর্মঠ হন এমন মানুষরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here