২০২১ সালের মধ্যে কোটিপতি হতে চান, তাহলে করুন এই ১টি কাজ…

0
13356

বর্তমান সময়ে প্রত্যেক ব্যাক্তিই ধনী হতে চায়, এমন কোন ব্যাক্তি নেই যে কিনা ধনী হবার স্বপ্ন দেখে না। প্রায় প্রত্যেক ব্যাক্তিই চায় যে তার কাছে যেন অফুরন্ত ধন সম্পত্তি থাকে এবং সমাজের ধনী এবং সফল মানুষের শ্রেণীতে যেন তার নাম আসে। তার যেন নিজস্ব গৃহ থাকে, সফল ব্যাবসা অথবা চাকরি থাকে।

যার দ্বারা প্রচুর পরিমাণ অর্থ উপার্জন করতে পারে এবং নিজের সকল ইচ্ছা পূরণ করতে পারে। যদি ব্যাক্তিকে তার সকল ইচ্ছা পূরণ করতে হয় তবে এর জন্য অর্থের প্রয়োজন থাকে এবং ধনী হবার জন্য কঠোর পরিশ্রম করতে হয়।

এছাড়াও কিছু এমন ভাগ্যবান লোক আছে যারা কিনা কোন কিছু না করেই অর্থ উপার্জন করতে সক্ষম হন। তাই আপনি যদি চান ২০২১ সালে আপনার ভাগ্যও চমকে উঠুক তাহলে এই কাজগুলো করতে ভুলবেন না।

খাবার খাওয়া হয়ে যাবার পর উচ্ছিষ্ট কখনও পাতে ফেলে রাখবেন না। এমনটা করলে শনি এবং চন্দ্রের কুপ্রভাব পড়বে আপনার ওপর। অন্যদিকে খাবার পর পাত যদি পরিষ্কার করে মুছে আসুন ত্যাগ করেন তাহলে ধন দেবী লক্ষ্মীর আশীর্বাদ লাভ করবেন আপনি।

বাস্তুতন্ত্র অনুযায়ী রঙিন মাছ খুব শুভ শক্তির প্রতীক। তাই অফিসে রঙিন মাছ রাখলে খুব ভালো হয়। তবে অবশ্যই উত্তর পূর্ব মুখ করে নয়টি গোল্ডফিশ ও একটি ব্লাকফিশ রাখুন।

প্রতি রবিবার দিনে বট গাছের পাতায় আপনার মনস্কামনা লিখে কোন পবিত্র নদিতে ভাসিয়ে দিন। এরকম করার ফলে আপনার মনস্কামনা খুব সিগ্রহই পূরণ হয়ে যাবে এবং আপনার জীবনে ধন সম্পত্তির অভাব হবে না।

ব্যবসার ক্ষেত্রে পরিস্তিতি থাকলে ঘোড়ার খুরের নাল ব্যবহার করতে পারেন। সেক্ষেত্রে ব্যবসার স্থানে ক্যাসবাস্কে কালো কাপড়ে মুরে কালো ঘোড়ার খুরের নাল রেখে দিন। এর ফলে ব্যবসার মন্দা কেটে গিয়ে সাফল্য ফিরে যাবে।

ধন সম্পত্তি বৃদ্ধি করতে কে না চায়। বাস্তু মতে সাতটি শুকন লঙ্কা একটি রুমালের মধ্যে বেঁধে নিয়ে যেখানে টাকা রাখেন সেখানে রাখুন। দেখবেন আপনার টাকার অভাব তাড়াতাড়ি মিটে যাবে। যেকোনো দরিদ্র ব্যাক্তিকে আটা ও লাল লঙ্কা দান করলে আপনি উপকৃত হবেন।