চিকেন পাগল! দেড় লক্ষেরও বেশি মুরগি খেয়ে রেকর্ড গড়লেন এই ব্যক্তি…

0
1078

বর্তমান যুগে মুরগির মাংস খেতে ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। অনেকের তো পাতে মুরগির মাংস না থাকলে পেট ভরে খেতেই পারেন না। তবে প্রতিদিনই চিকেন বা মুরগির মাংস খেতে হবে এমন মানুষও আবার বেশি নেই। কিন্তু আজ যার কথা শুনতে চলেছেন তা শোনার আপনি পর তাজ্জব হয়ে যাবেন।

যিনি শুধুমাত্র চিকেন খেয়েই কাটিয়ে দিয়েছেন দিনের পর দিন। তার খাদ্যতালিকায় শুধু চিকেনই থাকতো, অন্য কিছু নয়। ভাত-রুটি বা অন্য কোনো খাবার নয়, দীর্ঘদিন তিনি কাটিয়ে আসছেন শুধু চিকেন খেয়েই। এক সপ্তাহ, দুই সপ্তাহ বা এক মাস নয় টানা ৪৫০ দিন ধরে শুধু মুরগির মাংস খেয়েই চলেছেন তিনি।

তাও আবার অন্য কিছুই নয়, খাদ্য তালিকায় শুধুই ছিল চিকেন। অথচ মুরগির মাংস পাগল এই ব্যক্তির একদিনও এর থেকে মন ওঠেনি। গণমাধ্যমের সূত্রে জানা গেছে ব্যক্তিটির নাম কুং পেং। এখনও পর্যন্ত শুধুমাত্র চিকেন খেয়েই দিন কাটাচ্ছে সে।

২০১৭ সালের সেপ্টেম্বর মাস থেকে চিকেন খাওয়া শুরু করে এখনও পর্যন্ত থামেনি সে। এতদিনে কত চিকেন খেলেন তিনি? উত্তরে জানা যায় যে এখনও পর্যন্ত প্রায় ১ লাখ ৩৭ হাজার মুরগি খেয়েছেন তিনি। আর এসব চিকেন পেটস্থ করতে তার সব মিলিয়ে খরচ হয়েছে ২ হাজার মার্কিন ডলার।

প্রতিদিনই মুরগির মাংস রান্না করে ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট করেন তিনি। নিজেকে ‘জি ফ্যান ফ্যান’, মানে মুরগি রাইস ভক্ত বলেই পরিচয় দেন তিনি। মুরগির প্রতি তার প্রেম এতই গভীর যে প্রতিদিন মুরগি খাওয়ার অভ্যাসের বর্ষপূর্তিতে একটি বিশেষ ‘চিকেন বার্থডে’ উদযাপন করেন।

তার এরকম চিকেন খাওয়ার ঘটনা সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই অবাক হয়ে যায় নেটিজেনরা। অনেকেই তার এমন ঘটনা দেখে হাসিতে ফেটে পরেন। আবার কেউ কেউ তীব্র ব্যাঙ্গ করেন তার এমন ঘটনার। অনেকে আবার প্রশ্ন তোলেন স্বাস্থ্য সচেতনতা নিয়েও।

অতিরিক্ত চিকেন খাওয়ার ফলে শরীরের বিভিন্ন ক্ষতি হতে পারে বলে মনে করেন অনেকেই। তবে সোশ্যাল মিডিয়ায় এমন সমালোচনার মধ্যে পরেও একটুও ঘাবড়াননি কুং পেং, বরং তার চিকেন খাওয়া এখনও অব্যাহত রয়েছে আগের মতনই। সোশ্যাল মিডিয়ার দরুণই তার এমন রেকর্ড পৌঁছে গেছে পৃথিবীর বহু মানুষের কাছে, তবে এখনও তার রেকর্ডে ভাটা পরেনি একদমই।