জ্যোতিষ মতে কোন জিনিসের স্বপ্ন দেখলে কি হয়…

0
13265

একজন মানুষ ঘুমের মধ্যে বিভিন্ন ধরনের স্বপ্ন দেখেন। অনেকে স্বপ্ন দেখে ঘুমের মধ্যেই হেসে ওঠেন, আবার ভয়ঙ্কর কোন স্বপ্ন দেখলে হঠাৎ করেই ঘুম ভেঙে যায়। অনেকের স্বপ্ন পরবর্তীকালে বাস্তবে পরিবর্তন হয়। অনেকেই এই স্বপ্নকে শুভ-অশুভ হিসাবে ভাগ করেন। আপনি কি জানেন প্রতিটি স্বপ্নের আলাদা আলাদা মানে রয়েছে ? জেনে নিন স্বপ্নে কি দেখলে কি হতে পারে –

স্বপ্নে মাছ দেখা ঃ- স্বপ্নে মাছ দেখতে পাওয়া সৌভাগ্যের লক্ষন। আর যদি দেখেন আপনি নিজেই মাছ ধরছেন তাহলে আপনার অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। তবে মাছ হাত থেকে পিছলে গেলে বুজবেন আপনার কাছে টাকা আসলেও তা থাকবে না।

সাপ ঃ- সাপ দর্শন বিশ্বের বহু সংস্কৃতিতে অশুভ লক্ষন হিসাবেই বিবেচনা করা হয়। সাপ দেখলে বুঝবেন আপনার আশেপাশে অনেক শত্রু রয়েছে যারা আপনার ক্ষতি করতে পারে।

কারোর সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা ঃ- স্বপ্নে কারোর সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখলে বুঝবেন যে আপনি নিঃসঙ্গতায় ভুগছেন। আপনার জীবনে এখনই কাউকে চাই।

কালো বিড়াল ঃ- যারা কালা যাদুর চর্চা করেন তাদের কাছে কালো বিড়াল খুবই গুরুত্বপূর্ণ। তান্ত্রিকদের মতে স্বপ্নে কালো বিড়াল দেখার মানে হল আপনার জীবনে কোন বিপদ বা অমঙ্গল ঘটতে চলেছে। এমনকি আপনার মৃত্যু পর্যন্তও হতে পারে।

জলে ডুবে যাওয়া ঃ- যদি স্বপ্নে আপনি দেখেন যে জলে ডুবে যাচ্ছেন তাহলে সতর্ক থাকুন, সামনে অনেক বিপদ আসতে চলেছে।

উপর থেকে পরে যাওয়া ঃ- আনেকেই স্বপ্নে নিজেকে উপর থেকে পরে যেতে দেখেন। আসলে জীবনে প্রেম, চাকরি, পরিবার, বন্ধুদের নিয়ে যারা নিরাপত্তাহীনতায় ভোগেন তারাই এই ধরনের স্বপ্ন দেখেন। এর আর একটি অর্থ হল কাজে অবনতি ঘটা।

বিয়ে ঃ- স্বপ্নে অন্য কাউকে বিয়ে করতে দেখলে বুঝবেন আপনার পরিচিতির কারোর বিয়ের খবর আসতে পারে। আর স্বপ্নে নিজের বিয়ে দেখলে রেডি থাকুন, কারণ খুব তাড়াতাড়ি আপনার বিয়ে হতে চলেছে।

শিশু ঃ- স্বপ্নে কোন বাচ্চার সেবা করলে আপনার জীবনে তা দুর্ভাগ্য ডেকে আনতে পারে। আবার স্বপ্নে কোন আসুস্থ শিশুকে দেখা শুভ নয়, এতে পরিবারের কোন সদস্যের মৃত্যু হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here