মধুমিতার বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছে চর্চা, এরমধ্যেই ‘সুখবর’ দিলেন নায়িকা…

0
3920

আমরা প্রত্যেকেই টিভি সিরিয়ালে মধুমিতা সরকারকে অভিনয় করতে দেখেছি। খুবই ভালো অভিনয় করেন তিনি। তিনি আমাদের প্রত্যেকেরই প্রিয় একজন অভিনেত্রী। তার অভিনয় অসাধারন এবং তার এই অভিনয় নিয়ে আমরা প্রত্যেকেই খুব খুশি। তার অভিনীত সিরিয়াল গুলির মধ্যে ‘কেয়ার করি না’ এবং ‘বোঝেনা সে বোঝেনা’ এই দুটি সবার কাছে খুবই জনপ্রিয় সিরিয়াল।

‘কেয়ার করি না’ সিরিয়ালে তাকে ডাক্তারের অভিনয় করতে দেখা গেছে এবং ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে তাকে নায়িকার অভিনয়ে দেখা গেছে। তিনি জনপ্রিয় মুখ সৌরভ চক্রবর্তীর সাথে বিবাহ করেছিলেন। বেশ সুখেই সংসার করছিলেন তিনি। সুখে দুঃখে সংসার চলছিল তাদের।

৮ বছর সংসার করার পর তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের খবর শোনা যায়। তাদের প্রথম বার দুজনকে একসাথে ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়। শুটিং থেকেই তাদের বন্ধুত্ব হয় এবং এই বন্ধুত্ব থেকেই প্রেম শুরু হয় তাদের। তাদের প্রেম জীবন ৪ বছর চলেছিল।

৪ বছর প্রেম জীবন অতিবাহিত করার পর তারা বিয়ে করেছিলেন। গত বেশ কয়েক মাস ধরে সম্পর্কে তিক্ততা বেড়েছে। তবে এখনও পর্যন্ত যত টুকু খবর শোনা যায় তারা ডিভোর্স ফাইনাল করেননি। কিন্তু সম্পর্কে উন্নতি হবারও আর কোনো সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন দুজনে।

কিন্তু এই সব সম্পর্কের কথা জেনে লাভ নেই। সেটা তাদের নিজেদের ব্যাপার। কাজের জায়গায় কিন্তু মারাত্মক প্রফেশনাল তিনি। ব্যাক্তিগত জীবনের এতটুকু আঁচ নিজের কাজের জায়গায় পরতে দেন না। সেই জন্যই তিনি সব দিক থেকে সফল। এবার তিনি একটা শুখবর দিলেন।

মধুমিতা অভিনয়ের সাথে সাথে একজন নৃত্য শিল্পীও। অসাধারণ নাচ করেন তিনি। তার এই নাচের অভিনয় দেখা যাবে স্টার জলসায় ২৮ সেপ্টেম্বর সকাল ৫ টায় মহিষাসুর মর্দিনীতে দুর্গার ভূমিকায়। শুটিং কয়েক দিন আগেই শেষ হয়েছে। এখন চলছে প্রোডাকশনের কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here