ছেলেদের কোন জিনিস প্রথম নজরে দেখে মেয়েরা ? জানলে চমকে যাবেন…

0
50470

আমরা ছেলেরা যখন রাস্তায়, পার্কে বা কোন অনুষ্ঠানে গিয়ে কোন মেয়ে দেখতে পাই তখন তাদের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকি। কিন্তু আপনি কি এটা জানেন মেয়েরা প্রথম নজরে ছেলেদের মধ্যে কোন কোন জিনিস গুলি নোটিশ করে ? এখানে হয়তো অনেকেই বলবে মেয়েরা তো ছেলেদের দিকে ঘুরেও টাকায় না। এই ধারণাটা একেবারে ভুল।

মেয়েদের তাকানোর ভঙ্গি এতটাই সুক্ষ যাতে মনে হয় সে আপনার দিকে তাকালই না। আর এই জন্যই মেয়েদের মন বোঝা অনেকটাই জটিল। কিন্তু এখানে প্রশ্ন এটাই যে তারা ছেলেদের মধ্যে কি দেখে, আর প্রথম দেখার কোন বিষয়গুলি তাদের আকর্ষণ করে।

চশমা ও পায়ের জুতো ঃ- আজব হলেও মেয়েরা এটা খুব বেশিই খেয়াল করে। আমরা প্রত্যেকেই সবার প্রথমে কারুর মুখের দিকে তাকাই, আর এই তাকানোর সময় যদি আপনি কোন চশমা পরে থাকেন সেই আগে চোখে পরে। আর এই চশমা যদি একটু স্টাইলিশ ও আপনার মুখের সেপের সাথে ম্যাচ হয়ে থাকে তাহলে তো যে কেউ আপনার দিকে তাকাতেই থাকবে। এর সাথেই জুতো যদি আপনি আপনার ড্রেসের সাথে ম্যাচ করে পরেন তাহলেই এটাই আপনাকে একজন হ্যাডসাম ম্যান হিসাবে মেয়েদের সামনে তুলে ধরে।

জামা ঃ- যখন জামা কাপড়ের কথা আসে তখন ব্যান্ড, দাম, কয়ালিটি এসবের থেকেও বেশি ম্যাটার করে যে আপনি জামাটিকে কেমনভাবে পরে আছেন বা জামাটি আপনার শরীরের সাথে ঠিকমত ফিট আছে কি না। আর আরও একটি ইম্পরটেন্ট জিনিস হল জামাটি যেন পরিষ্কার পরিচ্ছন হয়। বিশেষ করে সাদা ও কালো রঙের জামা মেয়েদের বেশি পছন্দের।

মাথার চুল ঃ- বিশেষ করে মেয়েরা আপনার মুখের সাথে সাথে চুলের স্টাইলটা নোটিশ করে। কারণ ছেলেদের হেয়ারস্টাইলই তাদের লুককে ইম্প্রভ করার জন্য সবথেকে বেশি ম্যাটার করে। তাই যদি আপনার হেয়ারস্টাইল আকর্ষণীয় এবং আপনার মুখের সাথে দারুন ভাবে ম্যাচ খায় তাহলে যেকোনো মেয়ে আপনার দিকে একবার নয়, বরং বার বার তাকাতেই থাকবে।

ক্লিন সেভ বা দারি রাখা ঃ- চুলের পরেই মেয়েদের আপনাদের মধ্যে যে কোয়ালিটিটা লক্ষ করে সেটা হল আপনি ক্লিন সেভ করেছেন নাকি দারি রেখেছেন। কিন্তু কোন লুকটাকে তারা বেশি পছন্দ করে সেটা সম্পূর্ণ তাদের নিজের ব্যাপার।

কতটা হ্যান্ডসাম ঃ- সাধারণ ব্যাপার ছেলেরা যেমন চায় নিজের গার্লফ্রেন্ড যেন সুন্দরী, কিউট, হট হয়, তেমনই প্রত্যেক মেয়েরা চায় তার বয়ফ্রেন্ড যেন হ্যান্ডসাম হয়। হ্যান্ডসাম হবার সবথেকে বড় বিষয় হল আপনার গার্লফ্রেন্ড আপনার থেকে কখনোই ইন্টারেস্ট হাড়িয়ে ফেলবে না।