সাউথের বড় স্টার নাগার্জুনের বৌমা এত হট যে তার জন্য পাগল দুনিয়া, দেখুন তার গ্লামারাস ছবিগুলি…

0
14067

সাউথে যেসব বিখ্যাত স্টার আছেন তাদের মধ্যে অন্যতম হলেন নাগার্জুন। সাউথের বড় অভিনেতা বলতে যাদের নাম আমাদের প্রথমেই মনে পড়ে তাদের মধ্যেও অন্যতম হলেন নাগার্জুন। তার আসল নাম অক্কিনেনি।তার সিনেমার হিট লিস্ট দেখলে চোখ কপালে উঠে যেতে পারে যে কোন লোকেরই।

কিন্তু তাকে দেখে বোঝা যায় না তিনি এত বড় অভিনেতা। তিনি সবসময় মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন। ঠিক যেমন আমরা রজনীকান্তকে দেখতে পাই খুব সাধারণ জীবনযাপন করতে, তেমনই আমরা এই অভিনেতাকেও দেখতে পাই সাধারণ জীবনযাপন করতে।

তার ছেলেকে অনেকেই চেনেন। তার ছেলের নাম অক্কিনেনি নাগাচৈতন্য। তিনিও সাউথের ইন্ডাস্ট্রির খুব পরিচিত মুখ। তার সাথে বিয়ে হয়েছে সাউথের এক নায়িকা সামান্থা প্রভুর। মহিলার পুরো নাম সামান্থা রুথ প্রভু। তিনিও সাউথের ফিল্ম ইন্ডাস্ট্রির একজন পরিচিত মুখ। অনেক বড় ব্লকবাস্টারে তাকে দেখা গেছে।

নাগার্জুন নিজে হিন্দি সিনেমাতেও অনেক কাজ করেছেন, যার মধ্যে ‘শিবা’ আর ‘আক্কি দাদা’ নামে দুটো সিনেমা আছে। দুটোই হিন্দি সিনেমার দর্শকদের মধ্যেও বিশাল জনপ্রিয়। তাকে সবাই অ্যাকশন হিরো হিসেবে ভালোবাসেন এবং হিন্দি সিনেমাতেও তাকে নিয়ে ভক্তদের মধ্যে মাতামাতি হয়।

তার বৌমার ‘মাক্ষি’ সিনেমাটিও এসেছিল হিন্দিতে, সেটাও খুব জনপ্রিয় হয়েছিল। তার বৌমার জন্ম ১৯৮৭ সালে। তিনি শুধু নায়িকাই নন, তিনি একজন মডেলও। যখন শুধু মডেল ছিলেন তখনও সামান্থা খুব জনপ্রিয় ছিলেন। তার সুন্দর চোখের জন্যও তিনি জীবনে অনেক প্রসংশা পেয়েছেন।

৬ই অক্টোবর ২০১৭ তে নাগার্জুনের ছেলের সাথে তার বিয়ে হয়। সামান্থার একঝলক দেখার জন্য সারা সাউথ পাগল হয়ে থাকে। বিরাট এবং অনুষ্কার যেমন ধুমধাম করে বিয়ে হয়েছিল, সাউথে এদের দুজনের বিয়েও একই রকম ধুমধাম করে হয়েছিল।

সামান্থার প্রথম সিনেমা ছিল একটি তেলেগু ফিল্ম যাতে অসাধারণ অভিনয় করার জন্য তিনি অনেকগুলো পুরষ্কার পান। তার অভিনয় নিয়েও মুগ্ধ হয়েছিলেন দর্শক ও সমালোচকরা। সামান্থার জন্য অবশ্য তার কেরিয়ার খুব একটা সুখের ছিল না।

মডেলিং জীবনে তাকে অনেক অসুবিধার সম্মুখীন হতে হয়েছিল। কিন্তু সবরকম বাধা বিপত্তি কাটিয়ে জীবনে একজন সফল অভিনেত্রী রুপে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। এখন তিনি বিবাহিত জীবনে খুব সুখী এবং একই সাথে অভিনয়ও করে যাচ্ছেন পুরোদমে।