এই পাঁচ ধরনের পুরুষকে কখনো বিয়ে করা উচিত নয়…

0
12705

বিবাহিত জীবনে স্বামী-স্ত্রী দুজনেরই সহযোগিতার প্রয়োজন। তাই অনেক মেয়েই বিয়ের আগে ভাবেন, তার হবু স্বামী কেমন হবে তা সম্পর্কে। কোন ধরনের পুরুষ স্বামী হিসাবে ভালো হবেন এবং কারা মন্দ হবেন তা বুঝে ওঠা সত্যিই খুব কঠিন। তাহলে আসুন জেনে নেওয়া যাক স্বামী হিসাবে বাজে পাঁচ ধরনের পুরুষ সম্পর্কে। জানতে প্রতিবেদনটি পুরটা পড়ুন।

অতিরিক্ত মা ঘেঁষা ছেলেরা মানুষ হিসাবে ভালো হলেও স্বামী হিসাবে মোটেও সুবিধার নন। কারন মায়ের প্রতি শ্রদ্ধা মমতা প্রদর্শন করতে গিয়ে সে অনেক সময়ই স্ত্রীর প্রতি কর্তব্য পালন করতে পারেন না। অন্যায় হতে দেখলেও মেনে নেন মাথা নিচু করে।

নারীরা খারাপ ছেলেদের প্রতি একটু বেশিই আকৃষ্ট হয়ে থাকেন। নানান গবেষণায় দেখা গেছে নারীরা খারাপ পুরুষের প্রতি তিব্র আকর্ষণ অনুভব করেন। কিন্তু সেই পুরুষটি ভালো হয়ে যাবে এই আশায় তাকে বিয়ে করতে জাবেন না। কারন এই ধরনের ছেলেরা স্বামী হিসাবে একেবারেই খারাপ হয়ে থাকেন।

অতিরিক্ত নিয়ন্ত্রণ রাখতে চাওয়া পুরুষের সাথে একমাত্র মাটির মানুষের মতন নারীরাই ঘর করতে পারেন। কারন প্রতিটি কাজে বাঁধা এবং নিজের আয়ত্বে রাখতে চাওয়া এই ধরনের পুরুষের মুল লক্ষ। যা আধুনিক নারীরা সহ্য করতে পারেন না।

অতিরিক্ত আত্মকেদ্রিক পুরুষেরা নিজেদের প্রশংসায় নিজেরাই পঞ্চমুখ হয়ে ওঠেন। নিজের রুপ গুন থেকে শুরু করে সব কিছুর গুনাগুন সবসময় শুনতে হয় এই ধরনের পুরুষের মুখে। তিনি স্বামী হিসাবে অনেক ভালো জাহির করতে থাকবেন যা অনেক সময় বিরক্তির কারন হয়ে দাঁড়াবে।

‘আমি অনেক কিছু জানি, তোমার থেকে আমার অনেক বেশি জ্ঞান’। এই ধরনের ভাবদ্বারা পুরুষদের থেকে দূরে থাকাই ভালো। এই ধরনের পুরুষেরা নিজের মতামতকেই সবসময় প্রাধান্য দিয়ে থাকেন। নিজেকে অনেক জ্ঞানি মনে করায় স্ত্রীর মতামত নেবার প্রয়োজন মনে করেন না।

সুতরাং এই পাঁচ ধরনের পুরুষদের থেকে সতর্ক থাকুন। জীবনে সুখ শান্তি বজায় রাখতে ভুলেও এই পাঁচ ধরনের ছেলেদেরকে বিয়ে করবেন না। এর ফলে আপনার জীবন পুরোপুরি নষ্ট হয়ে যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here